২৯ জুন, ২০২২ ২০:১৬

যুবকের ইটের আঘাতে বৃদ্ধার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, সিলেট:

যুবকের ইটের আঘাতে বৃদ্ধার মৃত্যু

সিলেটের গোলাপগঞ্জে এক যুবকের ইটের আঘাতে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় উপজেলার বাঘা ইউনিয়নের উপর এখলাছপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত হাওয়ারুন বেগম (৬৫) ওই গ্রামের মৃত আবদুল খালিকের স্ত্রী। 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, সোমবার বিকেলে নিহত নারীর ছেলে সিএনজি অটোরিকশাচালক ছমির উদ্দিনের সঙ্গে বাঘা ইউনিয়নের সোনারটুল গ্রামের ওয়াজিদ আহমদের ছেলে সুমন আহমদের তুচ্ছ বিষয় নিয়ে কথা-কাটাকাটি হয়। সে সময় অন্য পথচারীরা বিষয়টির মিটমাট করে দেন। এরপর মঙ্গলবার সন্ধ্যায় বাঘা এখলাছপুর ব্রিজের কাছে সুমন ও ছমির উদ্দিনের আবার দেখা হলে দুজনের মধ্যে ফের কথা-কাটাকাটি হয়। একপর্যায়ে দুজনের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। ঘটনাটি জানতে পেরে সেখানে গিয়ে ঝগড়া থামানোর চেষ্টা করেন হাওয়ারুন বেগম। এক পর্যায়ে সুমন আহমদ ক্ষুব্ধ হয়ে ছমির উদ্দিনের দিকে ইট ছুঁড়ে মারলে সেটি গিয়ে হাওয়ারুন বেগমের মাথায় লাগে এবং ততক্ষণাৎ তিনি মাটিতে লুটিয়ে পড়েন। আহত অবস্থায় স্থানীয়রা তাঁকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে রাতেই পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিলেটের এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। 

গোলাপগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) মো. রফিকুল ইসলাম বলেন, ছেলের সঙ্গে ওই যুবকের ঝগড়ার সময় থামাতে গিয়ে বৃদ্ধার মৃত্যু হয়েছে। এ ঘটনায় নিহত নারীর পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তবে এখন পর্যন্ত কাউকে আটক করা হয়নি।

বিডি প্রতিদিন/এএম

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর