১ আগস্ট, ২০২২ ২৩:১৩

সিলেটে টিসিবির পণ্য পাবেন ৪ লাখ ৬২ হাজার গ্রাহক

অনলাইন ডেস্ক

সিলেটে টিসিবির পণ্য পাবেন ৪ লাখ ৬২ হাজার গ্রাহক

ফাইল ছবি

ট্রেডিং করপোরেশন অব বাংলাদেশের (টিসিবি) পণ্য বিক্রি মঙ্গলবার থেকে শুরু হচ্ছে। সিলেট বিভাগের ২১৫টি পয়েন্টে ৪ লাখ ৬২ হাজার ৫২১ কার্ডধারী এ পণ্য পাবেন।

টিসিবি সিলেট আঞ্চলিক কর্মকর্তা মো. ইসমাইল মজুমদার বিষয়টি নিশ্চিত করে জানান, সোমবার ডিলারদের কাছে পণ্য বুঝিয়ে দেওয়া হয়েছে। এ মাসে প্রত্যেক কার্ডধারী ১ কেজি চিনি, ২ কেজি তেল, ২ কেজি ডাল ও কেজি পিয়াজ নির্ধারিত মূল্যে নিতে পারবেন। প্রতি লিটার সয়াবিন তেল ১১০ টাকা, প্রতি কেজি চিনি ৫৫ টাকা, মসুর ডাল ৬৫ টাকা ও প্রতি কেজি পিয়াজ ২০ টাকা দরে বিক্রি হবে। তবে, পিয়াজ বিক্রি হবে শুধু সিটি করপোরেশন এলাকা ও টিসিবির আঞ্চলিক কার্যালয়-সংশ্লিষ্ট জেলাগুলোতে।

টিসিবি জানিয়েছে, সিলেট বিভাগে ২১৫ জন ডিলার রয়েছেন। তারা ট্রাকের পরিবর্তে নির্ধারিত দোকানে বা স্থাপনায় গ্রাহকদের কাছে পণ্য বিক্রি করবেন। সিলেট জেলায় ৯৬টি (নগরসহ), মৌলভীবাজারে ৩০টি, সুনামগঞ্জে ৪৫টি এবং হবিগঞ্জে ৪৪টি স্থানে পণ্য বিক্রি হবে।

সিলেট বিভাগে ৪ লাখ ৬২ হাজার ৫২১ জন গ্রাহক রয়েছেন জানিয়েছেন বলে জানান ইসমাইল মজুমদার। এর মধ্যে সিলেট জেলায় ১ লাখ ৮৩ হাজার ৩৬৩ জন, মৌলভীবাজারে ৭২ হাজার ৪২৬ জন, সুনামগঞ্জে ১ লাখ ১৪ হাজার ৯১২ জন এবং হবিগঞ্জে ৯১ হাজার ৮২০ জন গ্রাহক রয়েছেন। তারা টিসিবির কাড দেখিয়ে নির্ধারিত দোকান থেকে যে কোনো সময় পণ্য কিনতে পারবেন।

 সূত্র : বাসস

বিডি প্রতিদিন/জুনাইদ আহমেদ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর