১৮ আগস্ট, ২০২২ ১৭:২৩

মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা : পরিকল্পনামন্ত্রী

সিলেট ব্যুরো

মোড়লদের লড়াইয়ে সমস্যায় পড়েছি আমরা : পরিকল্পনামন্ত্রী

সংগৃহীত ছবি

সুনামগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য, পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান বলেছেন, মোড়লদের লড়াইয়ের কারণে আমরা সমস্যায় পড়েছি। তবে এ পরিস্থিতি থেকে উত্তোরণে আমরা কাজ করে যাচ্ছি।

বৃহস্পতিবার দুপুরে তার নির্বাচনী এলাকা সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলা সদরে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাশিয়া-ইউক্রেন যুদ্ধকে ইঙ্গিত করে এসব কথা বলেন মন্ত্রী। 

পরিকল্পনামন্ত্রী বলেন, বৈশ্বিক পরিস্থিতির কারণে নিত্য-প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়েছে।মোড়লদের যুদ্ধের কারণে আমরা আমরা সমস্যা পড়েছি। আমাদের সরকার ধৈর্যের সঙ্গে এ সমস্যা সমাধানে কাজ করছে।

বর্তমান বিদ্যুৎ পরিস্থিতির কথা উল্লেখ করে মন্ত্রী বলেন, আওয়ামী লীগ সরকার গত ১৪, ১৫ বছরে দেশে বৈপ্লবিক উন্নয়নে করেছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দিয়েছে। শিক্ষা, যোগাযোগ, বয়স্ক ভাতা, বিধবা ভাতাসহ দেশের সার্বিক উন্নয়ন অগ্রযাত্রা এগিয়ে নিতে যাচ্ছে। মাসখানেকের মধ্যে বিদ্যুৎ সমস্যা কেটে যাবে। ধীরে ধীরে সবকিছু ঠিক হয়ে যাবে। আবার আমরা ঘুরে দাঁড়াবো। ভয় পাবেন না। মনে সাহস রেখে শান্তি-শৃঙ্খলা বজায় রেখে মিলে-মিশে কাজ করুন।

মন্ত্রী আরও বলেন, বিএনপিসহ একটি মহল নানামুখী ষড়যন্ত্রের অপ্রচেষ্টা করছে। কিন্তু জনগণ জানে দেশ ও দেশের মানুষের উন্নয়ন কেবল আওয়ায়ামী লীগই করে।

বিডি প্রিতিদিন/আরাফাত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর