২২ মে, ২০২৪ ১৮:৩৪

সিলেট থেকে ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

নিজস্ব প্রতিবেদক, সিলেট

সিলেট থেকে ছেড়ে গেল প্রথম হজ ফ্লাইট

সিলেট থেকে ছেড়ে গেছে প্রথম হজ ফ্লাইট। বুধবার বিকাল ৪টা ৪০ মিনিটে ৩৮৯ জন হাজি নিয়ে বিমানের বিজি-২৩৭ ফ্লাইট সিলেট ওসমানী আন্তর্জাতিক এয়ারপোর্ট থেকে উড়াল দেয়।

এর আগে বিকাল ৩টায় বিমানবন্দরে সিলেট-মদিনা হজ ফ্লাইটের উদ্বোধন করেন প্রবাসীকল্যাণ প্রতিমন্ত্রী ও সিলেট-২ আসনের এমপি শফিকুর রহমান চৌধুরী। 

এ অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ধর্মমন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি মাওলানা হুছামুদ্দিন চৌধুরী এমপি, বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সদস্য শফিউল আলম চৌধুরী নাদেল এমপি এবং সিলেট সিটি করপোরেশনের মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী। 

বিমান বাংলাদেশ এয়ার লাইন্সের ডিস্ট্রিক ম্যানেজার শাহনেওয়াজ মজুমদার বলেন- ঢাকা থেকে ২৯ জন হাজি নিয়ে এসে ফ্লাইটটি সিলেটের ৩৬০ জনসহ মোট ৩৮৯ জন নিয়ে বিকাল ৪টা ৪০ মিনিটে মদিনার উদ্দেশ্যে রওয়ানা হয়।

বিমান সূত্র জানিয়েছে- সিলেট অঞ্চলের হজযাত্রীদের জন্য এবার ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে ৫টি ফ্লাইট পরিচালনার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ৫টি ফ্লাইটে মোট ২ হাজার ৯৫ হজযাত্রী পরিবহন করা হবে। প্রথম দিনের ফ্লাইট ছাড়া বাকিগুলো পরিচালিত হবে সিলেট-জেদ্দা রুটে। বাকি চারটি ফ্লাইটের শিডিউল হচ্ছে আগামী ১, ৩, ৬ ও ৯ জুন।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর