৩ ডিসেম্বর, ২০১৮ ২২:১৪

জামায়াত-শিবির অপপ্রচার চালাচ্ছে : এমপি নদভী

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

জামায়াত-শিবির অপপ্রচার চালাচ্ছে : এমপি নদভী

আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভী

জামায়াত-শিবির অপপ্রচার চালাচ্ছে বলে অভিযোগ করেছেন চট্টগ্রাম-১৫ (সাতকানিয়া-লোহাগাড়া) আসনের বর্তমান সংসদ সদস্য (এমপি) আবু রেজা মোহাম্মদ নিজাম উদ্দিন নদভী। 'এমপি হলে সবাই মিলে খাবো' শীর্ষক প্রতিবেদনে উত্থাপিত বক্তব্য বিষয়ে ব্যাখ্যাও দেন এই আসনে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ থেকে মনোনীত এই প্রার্থী।

এক বিবৃতিতে তিনি বলেন, 'জামায়াত-শিবিরের ধারাবাহিক ষড়যন্ত্রের অংশ হিসেবে সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগ আয়োজিত কর্মী সভায় আমার প্রদত্ত বক্তব্য সম্পাদনার মাধ্যমে (এডিটিং) খণ্ডিত ভিডিও ফুটেজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল করা হয়েছে।  

বিবৃতিতে তিনি আরও বলেন, সেদিন আমি স্পষ্ট ভাষায় নেতা কর্মীদের উদ্দেশে বলেছি, বিগত সময়ে যেভাবে দলের নেতৃবৃন্দকে সাথে নিয়ে সরকারি উন্নয়ন কর্মকাণ্ড পরিচালনা করেছি। ভবিষ্যতে এমপি নির্বাচিত হলে সরকারি এবং আমার প্রতিষ্ঠিত আল্লামা ফজলুল্লাহ ফাউন্ডেশনের উন্নয়ন প্রকল্প আওয়ামী লীগ ও অঙ্গসংগঠন সমূহের নেতৃবৃন্দের সাথে সমন্বয় করে বাস্তবায়ন করবো। 

জামায়াত-শিবিরের অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানিয়ে এমপি নদভী তথ্য সন্ত্রাসের সাথে জড়িতদের খুঁজে বের করে তথ্য প্রযুক্তির আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের জন্য প্রশাসনের প্রতি জোর দাবি করেন। ভাইরালকৃত উক্ত ভিডিও ফুটেজ এর বরাত দিয়ে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের অনলাইনে (৩ ডিসেম্বর ২০১৮) একটি সংবাদ প্রকাশিত হওয়ার বিষয়টি তুরে ধরেন এমপি  নদভী।   

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর