শিরোনাম
প্রকাশ : ১৯ জানুয়ারি, ২০২০ ১৮:৫৯

ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার আসামি যুবলীগ নেতা জাহেদ আটক

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার আসামি যুবলীগ নেতা জাহেদ আটক

চট্টগ্রামে পুলিশের ওপর হামলায় গ্রেফতার হয়েছেন ছাত্রলীগ নেতা আলোচিত সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার অন্যতম আসামি মো. জাহেদুর রহমান জাহেদ। এসময় তার অনুসারীদের পাথর নিক্ষেপে ৩ পুলিশ সদস্য আহত হয়েছেন। তারা হলেন- খুলশী থানার এসআই আনোয়ার হোসেন, এএসআই রতন ও কনস্টেবল মো. মনির। শনিবার দিবাগত রাত ১১টার দিকে নগরীর খুলশী থানার লালখান বাজার ইস্পাহানি মোড়ে এ ঘটনা ঘটে।

খুলশী থানার অফিসার ইনচার্জ (ওসি) প্রণব চৌধুরী বিষয়টি নিশ্চিত করে বলেন- টহল ডিউটির সময় নগরীর খুলশী থানার একটি টিম রাত সাড়ে ১১টার দিকে ইস্পাহানী মোড়ে সন্ত্রাসী জাহেদ তার সহযোগীদের নিয়ে পুলিশ সদস্যদের লক্ষ্য করে পাথরের টুকরো নিক্ষেপ করে। এ সময় পুলিশ ধাওয়া করে জাহেদকে আটক করলেও অন্যরা পালিয়ে যায়। জাহেদুর রহমান ২০১৭ সালের ৬ অক্টোবর সকালে সিটি কলেজছাত্র ও নগর ছাত্রলীগের সহ-সম্পাদক সুদীপ্ত বিশ্বাস হত্যা মামলার অন্যতম আসামি। এ হত্যা মামলায় সে আগে গ্রেফতার হলেও পরে জামিনে মুক্তি পায়।

তিনি জানেন, জাহেদুর রহমান স্থানীয় যুবলীগের রাজনীতির সাথে জড়িত। সে লালখান বাজার ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সুদীপ্ত হত্যা মামলায় কারাবন্দি দিদারুল আলম মাসুমের অনুসারী।

বিডি প্রতিদিন/মজুমদার/ফারুক তাহের


আপনার মন্তব্য