শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ২০:৩৫

চট্টগ্রামে ২৯ মামলায় ৯০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ২৯ মামলায় ৯০ হাজার টাকা জরিমানা

করোনভাইরাস সংক্রমণ ঠেকাতে সামাজিক দূরত্ব বজায় রাখা, জনগণের অবাধ চলাচল ও লোক সমাগম নিয়ন্ত্রণে চট্টগ্রাম জেলা প্রশাসন এবং সেনাবাহিনীর যৌথ অভিযানে ২৯টি মামলায় ৯০ হাজার ৩৬০ টাকা জরিমানা আদায় করা হয়। বুধবার সকাল ৯টা থেকে বিকাল ৩টা এবং বিকাল ৩টা থেকে রাত ৯টা পর্যন্ত দুই শিফটে জেলা প্রশাসনের ৯ জন নির্বাহী ম্যাজিস্ট্রেট অভিযান পরিচালনা করেন।  

সকালের শিফটে চান্দগাঁও, পাঁচলাইশ, খুলশী ও বাকলিয়া থানা এলাকায় অভিযান পরিচালনা করেন বাকলিয়া সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আশরাফুল হাসান, ডবলমুরিং, বন্দর, ইপিজেড ও পতেঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট শিরিন আক্তার, চকবাজার, বায়েজিদ, সদরঘাট, কোতোয়ালী এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ফাহমিদা আফরোজ এবং হালিশহর, পাহাড়তলী ও আকবর শাহ থানাএলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মাসুদ রানা। দ্বিতীয় শিফট বিকালে চান্দগাঁও, পাঁচলাইশ, খুলশী এলাকায় অভিযান পরিচালনা করেন চান্দগাঁও সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মামনূন আহমেদ অনিক, বন্দর, ইপিজেড, পতেঙ্গা থানা এলাকায় অভিযান পরিচালনা করেন পতেঙ্গা সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) এহসান মুরাদ, সদরঘাট ও কোতোয়ালি থানা এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট গালিব চৌধুরী, বাকলিয়া, ডবলমুরিং, চকবাজার ও বায়েজিদ থানা এলাকায় পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. উমর ফারুক এবং হালিশহর, পাহাড়তলী, আকবর শাহ থানা এলাকায় অভিযান পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী হাসান।

 
চট্টগ্রাম জেলা প্রশাসকের স্টাফ অফিসার মাসুদুর রহমান বলেন, ‘সকাল ৯টা রাত ৯টা পর্যন্ত পরিচালিত অভিযানে ২৯টি মামলায় ৯০ হাজার ৩৬০ টাকা জরিমানা আদায় করা হয়। তাছাড়া অভিযান দল মহানগরীর গুরুত্বপূর্ণ এলাকা সমুহে চেকপোস্ট বসিয়ে জনগণের অবাধ চলাফেরা কঠোরভাবে নিয়ন্ত্রণ করেন। অলিগলিতে অভিযান হয়েছে আড্ডাবাজি থামাতে। অভিযান অব্যাহত থাকবে।’

বিডি প্রতিদিন/এ মজুমদার/রেজা মুজাম্মেল


আপনার মন্তব্য