শিরোনাম
প্রকাশ : ২ জুলাই, ২০২০ ১৭:১৮

চট্টগ্রাম জেলা প্রশাসনে তিন কর্মকর্তা-কর্মচারীর শুদ্ধাচার পুরস্কার অর্জন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রাম জেলা প্রশাসনে তিন কর্মকর্তা-কর্মচারীর শুদ্ধাচার পুরস্কার অর্জন

চট্টগ্রাম জেলা প্রশাসনের দুইজন কর্মকর্তা এবং একজন কর্মচারীকে কর্মদক্ষতা মূল্যায়ন করে শুদ্ধাচার পুরস্কার দেওয়া হয়েছে। বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসনের সম্মেলন কক্ষে পুরস্কার প্রাপ্তদের হাতে শুদ্ধাচার পুরস্কার ২০২০ তুলে দেন চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মাদ ইলিয়াস হোসেন।

 
পুরস্কারপ্রাপ্তরা হলেন- হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মাদ রুহুল আমীন, জেলা প্রশাসন কার্যালয়ের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) মো. মাসুদ রানা এবং জেলা নাজির মুহাম্মদ জামাল উদ্দিন। জেলা এবং উপজেলা পর্যায়ে কর্মকর্তা কর্মচারীদের কর্মদক্ষতা মূল্যায়ন করে জেলা শুদ্ধাচার কমিটি শ্রেষ্ঠ কর্মকর্তা-কর্মচারি নির্বাচিত করেন। পুরস্কার প্রাপ্তদের হাতে সম্মাননা ক্রেস্ট, সনদপত্র এবং এক মাসের বেসিকের সম পরিমাণ অর্থ সম্মানী হিসেবে তুলে দেয়া হয়।

চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মাদ ইলিয়াস হোসেন বলেন, ‘জেলা প্রশাসনের কর্মরতদের কাজে উৎসাহ প্রদানে সরকার শুদ্ধাচার পুরস্কার প্রচলন করে। আজ যারা পুরস্কৃত হলেন, তাদের সততা, কাজের প্রতি নিষ্ঠাতা, কর্ম এবং কর্মদক্ষতাকে মূল্যায়ন করা হয়েছে। তাই আমরা মনে করি পুরস্কৃতদের দেখে অন্যরাও উৎসাহী হবেন। এতে করে জনগণের সেবার মান ও পরিধি আরো বৃদ্ধি পাবে। আমরা চাই, জেলা প্রশাসন কার্যালয় থেকে জনগণ সর্বোচ্চ সেবা গ্রহণ করুক।’  

 
বিডি প্রতিদিন/এ মজুমদার/রেজা মুজাম্মেল


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর