শিরোনাম
প্রকাশ : ১৫ আগস্ট, ২০২০ ২১:৫৮
আপডেট : ১৬ আগস্ট, ২০২০ ০১:০১

চট্টগ্রামে কৃষককে প্রকাশ্যে খুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে কৃষককে প্রকাশ্যে খুন
প্রতীকী ছবি

চট্টগ্রামের রাঙ্গনীয়ার নিজ এলাকায় মো.রুবেল সিকদার (৩০) নামের এক কৃষককে ছুরিকাঘাতের মাধ্যমে প্রকাশ্যে খুন করা হয়েছে। নিহত রুবেল উপজেলার শিলক ইউনিয়নের রাজাপাড়া সিকদার বাড়ি এলাকার আমিন সিকদারের ছেলে। সে কয়েকবছর আগে মধ্যপ্রাচ্য থেকে স্থায়ীভাবে দেশে চলে আসে এবং দীর্ঘদিন ধরেই বাড়িতে থেকেই কৃষিকাজ করতেন। শনিবার ফুলতল বাজার এলাকায় এ ঘটনা ঘটে বলে জানান রাঙ্গুনীয়া থানার ওসি  মোহাম্মদ সাইফুল ইসলাম।

তিনি বলেন, বুকে ধারালো অস্ত্রের আঘাতে তিনি মারা যান। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। তবে এ ঘটনার নেপথ্যের বিষয় বিস্তারিত নেযার জন্য তদন্ত চলছে। থানায় মামলার প্রস্তুতিও চলছে বলে জানান তিনি।

বাবা আমিন সিকদার বলেন, অজ্ঞাতনামা ব্যক্তিরা বাজারে প্রকাশ্যে তাকে বুকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় কিছু লোকজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সে মারা যায়। কারা খুন করেছে, কেউ কিছু বলতে পারছেন না। তবে দীর্ঘদিন প্রবাসে থেকেই বর্তমানে গ্রামের বাড়িতে কৃষি কাজ করছেন বলে জানান তিনি।

রাঙ্গুনীয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক রিফাত বলেন, হাসপাতালে আনার আগে ওই যুবক (রুবেল) মারা যান। অতিরিক্ত রক্তক্ষরণে তাঁর মৃত্যু হয়েছে বলে জানান তিনি।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ


আপনার মন্তব্য