২৫ নভেম্বর, ২০২০ ২১:২৪

জামিনে মুক্তি পেলেন ছাত্রলীগের সাবেক নেতা লিমন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

জামিনে মুক্তি পেলেন ছাত্রলীগের সাবেক নেতা লিমন

লিমন

জামিনে মুক্তি পেলেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক নেতা সাইফুল আলম লিমন। তার সহযোগীর কাছ থেকে অস্ত্র উদ্ধারের ঘটনায় দায়ের করা মামলায় ৪ নভেম্বর তাকে গ্রেফতার করে পুলিশ। এ ঘটনায় মিস মামলা দায়ের করে আদালতের কাছে লিমনের পক্ষে জামিন আবেদন করেন তার আইনজীবীরা। বুধবার মহানগর দায়রা জজ আশফাকুর রহমানের আদালত তার জামিন মঞ্জুর করেন। 

মহানগর দায়রা জজ আদালতের পিপি ফখরুদ্দিন চৌধুরী বলেন, সহযোগী সজল দাস ও লিমন দুজনের পক্ষেই তাদের আইনজীবীরা আদালতে জামিন আবেদন করেন। এতে লিমনের কাছ থেকে কোনো অস্ত্র উদ্ধার ছিল না মর্মে জামিনের আবেদন করা হলে তার জামিন মঞ্জুর করেন আদালত। তবে সহযোগী সজল দাসের জামিন নামঞ্জুর করে পুনরায় কারাগারে পাঠানো হয়।

প্রসঙ্গত, সাইফুল আলম লিমনকে নগরীর মেহেদীবাগের ইকুইটি টাওয়ার থেকে গত ৪ নভেম্বর রাত দেড়টায় আটক করে নগর গোয়েন্দা পুলিশের একটি টিম। পুলিশের দাবি, লিমন মাদকসহ নিজ বাসায় অবস্থান করছে এমন খবরে অভিযান চালানো হলেও ওই সময় কোনো মাদক পাওয়া যায়নি। পরে রাত আড়াইটার দিকে নগর গোয়েন্দা পুলিশ লিমনের দেওয়া তথ্যমতে নগরীর সিআরবির গোয়াল পাড়ায় অভিযান পরিচালনা করে। অভিযান চলাকালে তার সহযোগী হিসেবে সজল দাশকে অস্ত্রসহ গ্রেফতার করতে সক্ষম হয়। 

বিডি প্রতিদিন/আল আমীন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর