শিরোনাম
প্রকাশ : ৩০ নভেম্বর, ২০২০ ১৬:২২
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে ডাকাত চক্রের ৬ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম থেকে যাত্রীবেসে উঠে কৌশলে বাস ডাকাতির একটি সংঘবদ্ধ চক্রের ৬ সদস্যকে গ্রেফতার করেছেন র‌্যাব-৭ এর সদ্যরা। এসব ডাকাত দলের এসব সদস্যদের কক্সবাজারের ফাঁসিয়াখালী এলাকায় ডাকাতির ঘটনায় ৬ জনকে গ্রেফতার করা হয়। তবে এসব ডাকাতরা ছোট ছোট ছিনতাইয়ের ঘটনাও করতো। 

গ্রেফতারকৃরা হলো ইয়াহিয়া প্রকাশ জয়নাল (২৬), ছলিম উল্লাহ (৩৩), ছাবের আহমদ (২৯), আবুল কালাম (৩০), শাহ আমান প্রকাশ বাটু (২৮) ও মোহাম্মদ আব্দুল্লাহ (২৫)। তারা সবাই কক্সবাজারের সদর, চকরিয়া ও চট্টগ্রামের পতেঙ্গা এলাকার বাসিন্দা। তবে এদের মূলহোত হচ্ছেন ইয়াহিয়া প্রকাশ জয়নাল।

সোমবার র‌্যাব-৭ এর চান্দগাঁও ক্যাম্পে আয়োজিত সংবাদ সম্মেলনে জানান র‌্যাব-৭ এর অধিনায়ক লে. কর্নেল মো. মশিউর রহমান জুয়েল। 

তিনি বলেন, ২৭ নভেম্বর রাতে কক্সবাজারের ফাঁসিয়াখালী এলাকায় ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা দুইজন যাত্রীকে গুলিবিদ্ধ ও একজনকে কুপিয়ে আহত করে টাকা, মোবাইল ও মূল্যবান জিনিসপত্র নিয়ে নেয়। এ ঘটনায় ২৮ নভেম্বর চকরিয়া থানায় মামলা দায়ের হয়। র‌্যাব-৭ ছায়া তদন্তে নেমে ডাকাতদের শনাক্ত করে। গত রবিবার মূল হোতা ইয়াহিয়াকে আটক করার পর ডাকাতির কাজে ব্যবহৃত একটি ওয়ানশুটার গান, এক রাউন্ড গুলি ও রামদা উদ্ধার করি। এরপর তার দেয়া তথ্যমতে বাকিদের গ্রেফতার করি। তবে তারা কৌশলে যাত্রীবেশে বিভিন্ন বাসে ডাকাতির ঘটনা ঘটায় বলে স্বীকার করে।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর