৩ ডিসেম্বর, ২০২০ ১৯:৩৬

চট্টগ্রামে মোবাইল ফোন ছিনতাইয়ে সক্রিয় ১২ গ্রুপ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে মোবাইল ফোন ছিনতাইয়ে সক্রিয় ১২ গ্রুপ

চট্টগ্রাম নগরের কোতোয়ালী থানাধীন বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোবাইল চোর, ছিনতাইকারী এবং চোরাই মোবাইল ফোন বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করেছে পুলিশ। 

আজ বৃহস্পতিবার কোতোয়ালী থানা সংবাদ সম্মেলন করে বিষয়টি জানান চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) পলাশ কান্তি নাথ। এর আগে গোপন  সংবাদের ভিত্তিতে পুরাতন রেল স্টেশন এলাকায় অভিযান চালিয়ে মো. ফজলুল করিম ও শাহ আলমকে গ্রেফতার করা হয়।

পরে তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে আরও ১১ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- মো. ফজলুল করিম (৩৫), মো. শাহ আলম (৩০), মহিউদ্দিন (২৭), ইয়াকুব  হোসেন সাইমুন (১৯), রাজিব হোসেন (২৭), মো. সাজ্জাদ (২২), মিজানুর রহমান রাকিব (২০), মো. শাহাদাত (২২), শাকিল (২৪), দুলাল (২০) এবং রবিন (২৩)। 

পলাশ কান্তি নাথ বলেন, ‘গোপন সংবাদের ভিত্তিতে কোতোয়ালী থানাধীন পুরাতন রেল স্টেশন, নতুন রেল স্টেশন ও নিউমার্কেট এলাকায় অভিযান চালিয়ে মোবাইল ফোন চোর ও ছিনতাইকারী এবং চোরাই মোবাইল ফোন বিক্রির সঙ্গে জড়িত মোট ১১ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে মোট ২০২টি চোরাই মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।’ 

তিনি বলেন, ‘গ্রেফতারকৃত ১১ জনের মধ্যে রয়েছে মোবাইল ফোন চোর, ছিনতাইকারী ও চোরাই মোবাইল ফোন বিক্রেতা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা জানিয়েছে, কোতোয়ালী এলাকায় চুরি ছিনতাইয়ের সঙ্গে জড়িত ১২টি গ্রুপ এবং চোরাই মোবাইল ফোন বিক্রির সঙ্গে জড়িত ৫০ জন ব্যবসায়ী। তাদের অনেকের নামও পাওয়া গেছে।’   

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন সিএমপির সহকারী কমিশনার (কোতোয়ালী জোন) নোবেল চাকমা ও কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মহসীন।

বিডি প্রতিদিন/আবু জাফর

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর