শিরোনাম
প্রকাশ : ৭ মার্চ, ২০২১ ১৮:৩৭
প্রিন্ট করুন printer

চট্টগ্রামে বন্য হাতির আক্রমণে দুই ব্যক্তির মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে বন্য হাতির আক্রমণে দুই ব্যক্তির মৃত্যু

লোহাগাড়া ও রাঙামাটির কাপ্তাই উপজেলায় বন্য হাতির আক্রমণে এক কৃষকসহ ২ জনের মৃত্যু হয়েছে। রবিবার সকালে পৃথক দুই জায়গায় হাতির আক্রমণের ঘটনা ঘটে।

পুলিশ জানিয়েছে, লোহাগাড়ায় নিহত কৃষকের নাম মো. আবদুল খালেক (৫৫) আর কাপ্তাইয়ে নিহত ব্যক্তির নাম পরিচয় জানা যায়নি। তবে (৪৫) বছর বয়সী ওই ব্যক্তি একজন মানষিক রোগী ছিলেন। 

চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ মুহাম্মদ রফিকুল ইসলাম জামান জানান, রবিবার সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার চুনতি ইউনিয়নে গহীন জঙ্গলে লাম্বাশিয়া এলাকায় বন্য হাতির আক্রমণে মারা যান কৃষক মো. আবদুল খালেক। ঘটনার খবর পেয়ে চুনতি পুলিশ ফাঁড়ির এসআই রেজোয়ানুলের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে পরিবারকে পরিবারকে করেছে।

এদিকে পার্বত্য চটগ্রাম দক্ষিণ বন বিভাগের কাপ্তাই রেঞ্জ কর্মকর্তা মো. মহসিন তালুকদার জানান, দীর্ঘদিন ধরে এলাকায় অজ্ঞাত এক মানসিক প্রতিবন্ধীকে জঙ্গলে এবং আশপাশে ঘুরাঘুরি করতে দেখা যায়। রবিবার ভোরে বন প্রহরীরা দেখেন, ওই লোকটিকে বন্য হাতি আক্রমণ করে হাত-পা বিচ্ছিন্ন করে সড়কের পাশে ফেলে রাখে। পরে আমি স্থানীয় পুলিশ প্রশাসনকে বিষয়টি জানালে তারা লাশ উদ্ধার করে নিয়ে যায়।

বিডি প্রতিদিন/ মজুমদার 


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর