শিরোনাম
প্রকাশ : ১১ মে, ২০২১ ২০:৪০
আপডেট : ১১ মে, ২০২১ ২১:৪২
প্রিন্ট করুন printer

মিতু হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী বাবুল আক্তার গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম :

মিতু হত্যায় জড়িত থাকার অভিযোগে স্বামী বাবুল আক্তার গ্রেফতার
Google News

চট্টগ্রামে চাঞ্চল্যকর মাহমুদা খানম মিতু হত্যায় জড়িত থাকার অভিযোগে তার স্বামী সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে গ্রেফতার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। মিতু হামলায় জিজ্ঞাসাবাদের পর মঙ্গলবার সন্ধ্যায় তাকে গ্রেফতার করা হয়।

এর আগে, মিতু হত্যা মামলার বাদি সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারকে টানা জিজ্ঞাবাদ করে মামলার তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই)। ঢাকায় একদিন জিজ্ঞাসাবাদ করার পর মঙ্গলবার তাকে চট্টগ্রাম এনে টাকা জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর দিন ভর চলে একটানা জিজ্ঞাসাবাদ।

মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই’র পরিদর্শক সন্তোষ কুমার চাকমা বলেন, ‘আমরা মামলার বিষয়ে আলোচনার জন্য বাদি বাবুল আক্তারকে ডেকেছি। ওনার সাথে আলাপ আলোচনা হয়েছে। এ মুহুর্তে এর চেয়ে বেশি কোন তথ্য আমাদের কাছে নেই।’

উল্লেখ্য, ২০১৬ সালের ৫ জুন নগরীর জিইসি’র মোড় এলাকায় ছেলেকে স্কুল বাসে তুলে দিতে যাওয়ার পথে খুন হন সাবেক এসপি বাবুল আক্তারের স্ত্রী মাহমুদা খানম মিতু। এ ঘটনায় বাবুল আক্তার বাদী হয়ে পাঁচলাইশ থানায় হত্যা মামলা করেন। তবে বাবুল আক্তার মামলার বাদী হলেও তার শ্বশুর মোশাররফ হোসেন অভিযোগ করে আসছেন, বাবুল আক্তার তার মেয়ের হত্যাকাণ্ডের সঙ্গে যুক্ত।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর