১২ মে, ২০২১ ১২:৫৩

তদন্ত প্রতিবেদন দাখিল, বাবুলকে রিমান্ডে চাইবে পিবিআই

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

তদন্ত প্রতিবেদন দাখিল, বাবুলকে রিমান্ডে চাইবে পিবিআই

মাহমুদা আক্তার মিতুর সঙ্গে বাবুল আক্তার

আলোচিত মাহমুদা আক্তার মিতু হত্যার ঘটনায় আজ বুধবার আদালতে তদন্ত প্রতিবেদন জমা দেওয়া হয়েছে। এ ঘটনায় মিতুর স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারকে ১০ দিনের রিমান্ডে নেওয়া জন্য পিবিআই আবেদন করবে বলে জানা গেছে।

এদিকে, আজ দুপুরে চট্টগ্রামে মিতু হত্যার নতুন মামলায় এক নম্বর আসামি করে তার স্বামী পুলিশের সাবেক এসপি বাবুল আক্তারের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পাঁচলাইশ থানায় মিতুর বাবা মোশাররফ হোসেন বাদি হয়ে ৮ জনের বিরুদ্ধে এ মামলা দায়ের করেন।

আজ সকালে ঢাকায় পিবিআইয়ের প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে সংস্থার প্রধান ও পুলিশের উপমহাপরিদর্শক বনজ কুমার মজুদার বলেন, পুরোনা মামলার চূড়ান্ত প্রতিবেদন আজই আদালতে দেওয়া হবে। মিতু হত্যার নতুন মামলায় এক নম্বর আসামি হবেন তার স্বামী ও পুলিশের সাবেক এসপি বাবুল আক্তার। নতুন মামলার বাদী হতে পারেন মিতুর বাবা মোশাররফ হোসেন।

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মিতুকে। এই ঘটনায় বাবুল আক্তার বাদি হয়ে পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

কিন্তু মিতুর বাবা সাবেক পুলিশ কর্মকর্তা মোশাররফ হোসেন দাবি করে আসছিলেন, বাবুল আক্তারের পরিকল্পনায় ও নির্দেশে তার মেয়ে মিতুকে খুন করা হয়েছে।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর