১২ মে, ২০২১ ১৪:২৭

স্ত্রী মিতুকে খুন করাতে তিন লাখ টাকা দেন বাবুল আক্তার

অনলাইন ডেস্ক

স্ত্রী মিতুকে খুন করাতে তিন লাখ টাকা দেন বাবুল আক্তার

মিতু-বাবুল

স্ত্রী মাহমুদা খানম মিতুকে হত্যায় বাবুল আক্তার আসামিদের তিন লাখ টাকা দিয়েছিলেন। আদালতে দেওয়া দুই সাক্ষীর জবানবন্দি ও পিবিআই এর তদন্তে এই তথ্য উঠে আসে।

এ ছাড়া পিবিআই এর দেওয়া চূড়ান্ত প্রতিবেদন ও নতুন করা মামলায় লেনদেনের উল্লেখ আছে। গত মঙ্গলবার বাবুলের ব্যবসায়িক অংশীদার সাইফুল ও মামুন চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফিউদ্দীনের আদালতে সাক্ষী হিসেবে জবানবন্দি দেন। সেখানে দুজনই বাবুলের নির্দেশে স্ত্রী হত্যায় জড়িতদের টাকা দেওয়ার বিষয়টি উল্লেখ করেন।

মামলার তদন্ত কর্মকর্তা সন্তোষ কুমার চাকমা গণমাধ্যমকে জানান, স্ত্রী হত্যার তিন দিন পর বাবুল আক্তার তার ব্যবসায়িক অংশীদার সাইফুল হককে বলেন তার লাভের অংশ থেকে তাকে যেন টাকা তিন লাখ টাকা দেওয়া হয়। সাইফুল ওই টাকা গাজী আল মামুনকে পাঠান। গাজী আল মামুন ওই টাকা মুসা, ওয়াসিমসহ আসামিদের ভাগ করে দেন। 

পিবিআই এর তদন্ত কর্মকর্তা আরও জানান, মিতু হত্যার মামলার ভিডিও ফুটেজে বাবুল আক্তারের সোর্স এহতেশামুল হক ভোলা, কামরুল শিকদার ওরফে মূছা ছিলেন। কিন্তু ঘটনার পরপর তিনি দাবি করেছিলেন, জঙ্গিরা জড়িত। তার সোর্সকে তিনি চিনলেও বিষয়টি চেপে যান। আসামিদের তিন লাখ টাকা দেওয়ার কথাও বলেননি। 

প্রসঙ্গত, ২০১৬ সালের ৫ জুন সকালে পাঁচলাইশ থানার ও আর নিজাম রোডে ছেলেকে স্কুলবাসে তুলে দিতে যাওয়ার পথে বাসার অদূরে গুলি ও ছুরিকাঘাত করে খুন করা হয় মিতুকে। এই ঘটনায় বাবুল আক্তার বাদী  হয়ে পাঁচলাইশ থানায় একটি হত্যা মামলা দায়ের করেছিলেন। আজ বুধবার বাবুলকে এক নম্বর আসামি করে মামলা করেছেন মিতুর বাবা। 


বিডি প্রতিদিন/ফারজানা

এই রকম আরও টপিক

সর্বশেষ খবর