৪ আগস্ট, ২০২২ ২২:১০

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম:

চট্টগ্রামে পৃথক ঘটনায় দুই জনের মৃত্যু

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় পৃথক দুটি ঘটনায় দুইজনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন ছাত্রী খেলতে গিয়ে ওড়না পেঁচিয়ে এবং অপরজন আত্মহত্যা করেন। বৃহস্পতিবার বিকালে এ দুটি ঘটনা ঘটে।   

জানা যায়, বিকালে কর্ণফুলী উপজেলার চরলক্ষ্যা ২নং ওয়ার্ডের নারায়ন ডাক্তার বাড়ির শরফিতা দাস (৮) স্কুল থেকে এসে নিজ বাসায় ওড়না নিয়ে খেলা করতে গিয়ে ওড়না পেচিয়ে গুরুতর আহত হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার পিতার নাম অজিত দাস। সে তৃতীয় শ্রেণীর ছাত্রী ছিল।  

অপরদিকে, বিকালে কর্ণফুলী উপজেলার নতুন গির্জার অজয় এন্টোনি ভাড়াঘর মরিয়ম আশ্রম দিয়াং এলাকায় পারিবারিক কলহের জের ধরে গলায় ফাঁস দিয়ে সুশোভন দাস (৩০) নামের একজন গলায় ফাস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে তাকে কর্ণফুলী থানার সহযোগিতায় লাশ উদ্ধার করে চমেক হাসপাতালে নিয়ে এসে প্রয়োজনীয় প্রক্রিয়া শেষ করে লাশ চমেক মর্গে প্রেরণ করা হয়।

পাঁচলাইশ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) সাদেকুর রহমান বলেন, কর্ণফুলী উপজেলায় পৃথক দুটি ঘটনায় দুইজনের মৃত্যু হয়। এর মধ্যে একজন ছাত্রী খেলতে গিয়ে ওড়না পেঁচিয়ে মারা যায় এবং অপরজন আত্মহত্যা করেন।     

বিডি প্রতিদিন/এএম 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর