৫ আগস্ট, ২০২২ ২১:৩৮

বাড়িতে ঢুকে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

বাড়িতে ঢুকে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন

ফাইল ছবি

চট্টগ্রাম নগরের বায়েজিদ এলাকায় একটি বাড়ির গ্যারেজে ঢুকে পেট্রোল ঢেলে গাড়িতে আগুন লাগিয়ে দিয়েছে দুর্বৃত্তরা। আজ শুক্রবার দুপুরে দারোয়ানসহ বাড়ির পুরুষরা জুমার নামাজ পড়তে মসজিদে থাকার সুযোগ নিয়ে এ ঘটনা ঘটে। তবে বাড়ির লোকজন ঘটনাস্থলে চলে আসায় বড় কোনো অঘটন ঘটেনি।

জানা যায়, এ নিয়ে একটি ভিডিও ফুটেজ পাওয়া গেছে। সেখানে দেখা যায়, একটি মোটরসাইকেলে করে দুইজন দুর্বৃত্ত মুখ ঢেকে ওই বাড়ির সামনে এসে দাঁড়ায়। পরে একজন ভেতরে প্রবেশ করে গাড়িতে পেট্রোল ঢেলে আগুন লাগিয়ে চলে যায়। চলে যাওয়ার কয়েক মুহুর্তের মধ্যেই আগুন অনেকটাই নিভে যায়। তবে গাড়ির নিচের অংশে আগুন জ্বলছিল।

বাড়ির মালিক ও কাশফুল সিকিউরিটি সার্ভিসের ব্যবস্থাপনা পরিচালক এ আর মনির হোসেন টিটু বলেন, দুপুর ১টা ২৫ মিনিটের দিকে বাড়ির দারোয়ান আমাকে বলে মসজিদে যায়। গেইট খোলা ছিল। এই সুযোগে একজন মুখোশ পড়া লোক গ্যারেজে ঢুকে আমার গাড়িতে আগুন দেয়। আমার ভবনে মোট ১১টি পরিবার থাকে।

বায়োজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান বলেন, বাসায় ঢুকে গাড়িতে আগুন লাগার ঘটনা ঘটেছে। তবে তা দ্রুত নিয়ন্ত্রণে আসে। বিষয়টা আমরা তদন্ত করছি। তদন্ত না করে এই বিষয়ে কিছু বলা যাচ্ছে না।


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ

এই রকম আরও টপিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর