১৬ আগস্ট, ২০২২ ২১:১৭

চট্টগ্রামে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি, সিসিটিভি ফুটেজ উদ্ধার

সাইদুল ইসলাম ও রেজা মুজাম্মেল

চট্টগ্রামে স্বর্ণের দোকানে দুর্ধর্ষ চুরি, সিসিটিভি ফুটেজ উদ্ধার

চট্টগ্রাম নগরের হালিশহরের নয়া বাজারের সুলতান চৌধুরী মার্কেটের বৈশাখী সাজ জুয়েলার্সে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটে। গত রবিবার রাত দেড়টায় এ চুরির ঘটনা ঘটে। এতে স্বর্ণ-চাঁদি ও নগদ অর্থসহ প্রায় ৭০ লাখ টাকার মালামাল চুরি হয় বলে দাবি করা হয়েছে। চুরির ঘটনায় সিসিটিভির ফুটেজ উদ্ধার করা হয়। এ ঘটনায় হালিশহর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।     

বৈশাখী সাজ জুয়েলার্সের মালিক সেন্টু ধর বলেন, জুয়েলার্স থেকে স্বর্ণ-চাঁদি ও নগদ টাকাসহ প্রায় ৭০ লাখ টাকার মালামাল চুরি হয়েছে। আমরা এখন থানায় মামলা দায়ের করতে এসেছি।          

বাংলাদেশ জুয়েলার্স অ্যাসোসিয়েশন (বাজুস) চট্টগ্রাম শাখার সাধারণ সম্পাদক প্রণব সাহা বলেন, গত রবিবার (১৪ আগস্ট) রাত দেড়টার দিকে বৈশাখী সাজ জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। জুয়েলার্স থেকে ৭১ ভরি স্বর্ণ, ৩০ ভরি চাঁদি, নগদ ৫ লাখ টাকাসহ বিভিন্ন প্রয়োজনীয় সামগ্রী নিয়ে যায়। এ ঘটনায় জুয়েলার্সের মালিক বাদী হয়ে থানায় মামলা দায়ের করতে সেখানে অবস্থান করছেন। আমরা এ ঘটনার চুরি হওয়া স্বর্ণ-চাঁদি ও টাকা উদ্ধারসহ দৃষ্টান্তমূলক শাস্তি চাই।  

হালিশহর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহির উদ্দিন বলেন, গত রবিবার গভীর রাতে নয়া বাজারের বৈশাখী সাজ জুয়েলার্সে চুরির ঘটনা ঘটে। এ ঘটনার পর আমরা সিসিটিভি ফুটেজ উদ্ধার করেছি। এটি দেখে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে। তাছাড়া মামলা দায়েরের প্রস্তুতিও চলছে। মামলা দায়েরের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।  

বিডি প্রতিদিন/আরাফাত

সর্বশেষ খবর