১ জানুয়ারি, ২০২৩ ১৮:০০

চট্টগ্রামে ছাত্রদলের আহ্বায়ককে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে ছাত্রদলের আহ্বায়ককে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ

চট্টগ্রামে ছাত্রদলের আহ্বায়ককে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ

চট্টগ্রাম মহানগর ছাত্রদলের আহ্বায়ক সাইফুল আলমকে গ্রেফতারের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে চট্টগ্রাম মহানগর ছাত্রদল। রবিবার বেলা ১১টায় নগরীর দুই নম্বর গেটে নগর ছাত্রদলের সদস্য সচিব শরিফুল ইসলাম তুহিনের নেতৃত্বে বিক্ষোভ মিছিল করে ছাত্রদলের নেতাকর্মীরা।

মিছিল শেষে সংক্ষিপ্ত বক্তব্যে তুহিন বলেন, জনবিচ্ছিন্ন সরকার দিশেহারা হয়ে বিএনপি ও ছাত্রদলের নেতাকর্মীদের গণহারে গ্রেফতার করছে। এ সময় তিনি অবিলম্বে ছাত্রদল আহ্বায়কের মুক্তি দাবি করেন।

কর্মসূচিতে অন্যদের মধ্যে নগর ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক আসিফ চৌধুরী লিমন, সালাউদ্দিন সাহেদ, সামিয়াত আমিন জিসান, সাব্বির আহমেদ, এ এ হাসান বাপ্পা, মাহমুদুর রহমান বাবু, নুর জাফর, নাইম রাহুল, ফখরুল ইসলাম শাহীনসহ অন্যান্য নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, শনিবার বিকেলে নগরীর গোসাইলডাঙ্গা এলাকা থেকে সাইফুলকে গ্রেফতার করে পুলিশ। তার বিরুদ্ধে নগরীর বিভিন্ন থানায় অন্তত ৩৮টি মামলা আছে বলে জানা গেছে। এর মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভীর জামিনের দাবিতে আন্দোলনের সময় গাড়িতে অগ্নিসংযোগের ঘটনায় কোতোয়ালী থানায় তার বিরুদ্ধে মামলা হয়। এছাড়াও আরো তিনটি নাশকতা মামলায় তার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল বলে জানিয়েছে পুলিশ।

বিডি প্রতিদিন/এমআই

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর