২০ এপ্রিল, ২০২৪ ২২:১৬

চট্টগ্রামে বিআরটিএ’র অভিযানে ১৭ মামলা, অর্ধ লাখ জরিমানা

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে বিআরটিএ’র অভিযানে ১৭ মামলা, অর্ধ লাখ জরিমানা

চট্টগ্রামে ফিটনেসহীন গাড়ি ও লাইসেন্সবিহীন চালকদের বিরুদ্ধে অভিযান চালিয়েছে বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ (বিআরটিএ)। পৃথক দুই অভিযানে ১৭টি মামলা দায়ের করা হয়েছে। জরিমানা আদায় করা হয়েছে অর্ধ লাখ টাকা। 

শনিবার চট্টগ্রাম ঢাকা মহাসড়ক ও চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে এ অভিযান পরিচালনা করা হয়। পৃথক দুই অভিযানে নেতৃত্ব দেন বিআরটিএ’র নির্বাহী ম্যাজিস্ট্রেট মিশকাতুল তামান্না ও কর্ণফুলী উপজেলার সহকারী কমিশনার (ভূমি) পিযুষ কুমার চৌধুরী।

জানা যায়, বিআরটিএ চট্টগ্রাম বিভাগের পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মাসুদ আলমের নির্দেশনায় চট্টগ্রাম-ঢাকা মহাসড়কের সীতাকুণ্ড মাদাম বিবির হাট এলাকায় নির্বাহী ম্যাজিস্ট্রেট মিশকাতুল তামান্না ভ্রাম্যমাণ অভিযান পরিচালনা করেন। অভিযানে লাইসেন্স ৮টি মামলা ও ৩০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

অপরদিকে, চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের কর্ণফুলী ক্রসিং এলাকায় সহকারী কমিশনার পিযুষ কুমার চৌধুরীর নেতৃত্বে অভিযান পরিচালনা করা হয়। অভিযানে নয়টি মামলা ও ২১ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। 

বিআরটিএ চট্টগ্রাম বিভাগের পরিচালক (ইঞ্জিনিয়ারিং) মাসুদ আলম বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে বিআরটিএ নিয়মিত অভিযান পরিচালনা অব্যাহত থাকবে।

বিডি-প্রতিদিন/বাজিত

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর