২৫ নভেম্বর, ২০১৫ ১০:২৩

পরিমলের ছাত্রী ধর্ষণ মামলার রায় দুপুরে

অনলাইন ডেস্ক

পরিমলের ছাত্রী ধর্ষণ মামলার রায় দুপুরে

রাজধানীর ভিকারুননিসা নূন স্কুল ও কলেজের শিক্ষক পরিমল জয়ধরের বিরুদ্ধে দায়ের করা ধর্ষণ মামলায় রায় আজ বুধবার ঘোষণা করা হবে। মামলার একমাত্র আসামি পরিমল আগেই আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

গত ১০ নভেম্বর মামলার যুক্তিতর্ক শেষে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৪ এর বিচারক মো. সালেহ উদ্দিন রায়ের জন্য এই তারিখ ধার্য করেন।

সংশ্লিষ্ট ট্রাইব্যুনালের স্পেশাল পিপি ফোরকান মিয়া বলেন, বুধবার দুপুর ১২টার পর যে কোনো সময় রায় ঘোষণা করা হবে। মামলা প্রমাণের জন্য রাষ্ট্রপক্ষে ২৮ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

গোপালগঞ্জ জেলার কোটালীপাড়ার লাটেংগা গ্রামের বাসিন্দা পরিমল ২০১০ সালে ভিকারুননিসার বসুন্ধরা শাখায় বাংলা বিভাগের শিক্ষক হিসেবে যোগ দেয়। মামলায় অভিযোগ করা হয়, ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে ২০১১ সালের ২৮ মে প্রথম ধর্ষণ করে পরিমল। পরবর্তীতে ওই সময় ছাত্রীর নগ্ন ভিডিও চিত্র মোবাইলে ধারণ করে প্রকাশের ভয় দেখিয়ে ১৭ জুন পুনরায় তাকে ধর্ষণ করে পরিমল।
 
বিষয়টি প্রকাশ হওয়ার পর ভিকারুননিসার ছাত্রীরা বিক্ষোভে ফেটে পড়ে। বিদ্যালয় কর্তৃপক্ষ একপর্যায়ে পরিমলকে বরখাস্ত করে। এরপর ৫ জুলাই ওই ছাত্রীর বাবা বাদী হয়ে বাড্ডা থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে পরিমল জয়ধর, অধ্যক্ষ হোসনে আরা ও লুৎফরকে আসামি করে মামলা করেন। এর একদিন বাদেই পরিমলকে ঢাকার কেরানীগঞ্জে তার স্ত্রীর বড় বোনের বাসা থেকে গ্রেফতার করে পুলিশ। রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদের পর আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দেয় পরিমল।

২০১৩ সালের ৭ মার্চ আদালতে অভিযোগ গঠনের সময় অব্যাহতি দেয়া হয় অধ্যক্ষ হোসনে আরা ও লুৎফরকে। তারপর থেকে শিক্ষক পরিমলই একমাত্র আসামি।

বিডি-প্রতিদিন/২৫ নভেম্বর, ২০১৫/মাহবুব

 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর