শিরোনাম
প্রকাশ : ১৬ জানুয়ারি, ২০১৭ ২০:৪৪
আপডেট : ১৬ জানুয়ারি, ২০১৭ ২১:০৮

পুলিশের সঙ্গে আ.লীগ সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

পুলিশের সঙ্গে আ.লীগ সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ককটেল বিস্ফোরণ

রাজশাহীর বাঘায় পুলিশের সঙ্গে সোমবার বিকেলে আওয়ামী লীগ নেতা-কর্মীদের সঙ্গে পুলিশের দফায় দফায় ধাওয়া পাল্টা-ধাওয়া ও ইট পাটকেল নিক্ষেপের ঘটনা ঘটেছে। এসময় আ’লীগ কর্মীদের ছোঁড়া ককটেল বিস্ফোরণে সাতজন আহত হয়েছেন।

আহতরা হলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সুপার আজাহার আলী, ঝাড়ুদার জরিনা, পুলিশের এএসআই জানে আলম, পুলিশ কনেস্টবল মজিবর রহমান, রয়েল হোসেন এবং যুবলীগ নেতা কবির হোসেন ও আবদুল আজিজ। এর মধ্যে এএসআই জানে আলম, দুই পুলিশ কনেস্টবল ও জরিনা বাঘা হাসপাতালে চিকিৎসা নিয়েছেন। তবে আবদুল আজিজকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।
বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) আলী মাহমুদ জানান, সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখক সমিতির সদস্যদের সঙ্গে দলিল লেখার টাকা নিয়ে মারধরকে কেন্দ্র করে ঘটনার সূত্রপাত হয়। পরে পরিস্থিতি নিয়ন্ত্রণের সময় পৌর আওয়ামী লীগের সভাপতি আবদুল কুদ্দুসের সমর্থকরা পুলিশের সঙ্গে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এনিয়ে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় কুদ্দুসের সমর্থিত লোকজন ককটেল নিক্ষেপ করে। এতে পুলিশসহ ৭ জন আহত হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

বিডি-প্রতিদিন/ ১৬ ডিসেম্বর, ২০১৬/ সালাহ উদ্দীন

আপনার মন্তব্য