২৬ আগস্ট, ২০১৯ ১৪:১১

৬ষ্ঠ বারের মত ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি হারুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

৬ষ্ঠ বারের মত ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ এসপি হারুন

৬ষ্ঠ বারের মতো ঢাকা রেঞ্জে শ্রেষ্ঠ পুলিশ সুপার উপাধি লাভ করেছেন নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ। 

আজ সোমবার সকাল ১০ টায় ঢাকা রেঞ্জ এর সম্মেলন কক্ষে চলতি বছরের জুলাই মাসের মাসিক অপরাধ সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন ঢাকা রেঞ্জ এর ডিআইজি জনাব হাবিবুর রহমান। উক্ত সভায় ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসেবে নির্বাচিত হন নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ হারুন অর রশীদ। 

সভা সূত্র জানায়, মাদক উদ্ধার, মামলার রহস্য উদঘাটন, ওয়ারেন্ট তামিল, হকার উচ্ছেদ, শিল্প এলাকায় শান্তি-শৃঙ্খলা রক্ষাসহ নারায়ণগঞ্জ জেলার সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সন্তোষজনক হওয়ায় সর্বসম্মতিক্রমে এসপি মোহাম্মদ হারুন অর রশীদকে ২০১৯ সালের জুলাই মাসের শ্রেষ্ঠ পুলিশ সুপার হিসাবে মনোনীত করা হয়।

উল্লেখ্য, ইতিপূর্বে নারায়ণগঞ্জ এসপি হারুন নারায়ণগঞ্জ জেলায় যোগদানের ২০১৮ সালের ডিসেম্বর ও ১৯ সালের জানুয়ারি-ফেব্রুয়ারি মাসের অপরাধ সভায়ও পরপর তিন বার ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছিলেন। এ নিয়ে ধারাবাহিকতা ধরে রেখে চলতি বছরের মে-জুন ও জুলাই মাসে একটানা পরপর তিনবারসহ সর্বমোট অদ্যবধি ৬ষ্ঠ বারের মতো ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি উপাধি লাভ করলেন।

প্রসঙ্গত, এসপি হারুন পুলিশের সর্বোচ্চ রাষ্টীয় সম্মান হিসেবে ৩ বার বিপিএম ও ২ বার পিপিএম পদক পেয়েছেন। নারায়ণগঞ্জ জেলায় যোগদানের পর থেকে ভূমিদস্যুদের গ্রেফতার, বড় বড় মাদক কারবারীদের গ্রেফতার সহ মাদকের বিরুদ্ধে যুদ্ধ ঘোষনা, জঙ্গীবাদ দমন, হকার উচ্ছেদ, রাস্তা দখল মুক্ত করা, প্রভাবশালীদের হাত থেকে ফ্লাট মুক্ত করে প্রকৃত মালিকের নিকট হস্তান্তর, এতিমদের সম্পত্তি ও মিলকারখানা ফিরিয়ে দেওয়াসহ নানা ধরণের জনসেবা মূলক কাজ করে সর্বমহলে প্রশংশিত হন পুলিশ সুপার মোহাম্মদ হারুন অর রশীদ।

 

বিডি প্রতিদিন/ তাফসীর আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর