Bangladesh Pratidin || Highest Circulated Newspaper
শিরোনাম
প্রকাশ : ১৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৫:৩০

মমেক শিক্ষার্থীকে কুপিয়ে পঙ্গু করার মামলায় একজনের যাবজ্জীবন

নিজস্ব প্রতিবেদক, ময়মনসিংহ

মমেক শিক্ষার্থীকে কুপিয়ে পঙ্গু করার মামলায় একজনের যাবজ্জীবন
প্রতীকী ছবি

ময়মনসিংহ মেডিকেল কলেজের (মমেক) শিক্ষার্থী রেজা হাসান ত্বকীকে কুপিয়ে পঙ্গু করার মামলায় আসামি আবু সাঈদ লিমনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ৫০ হাজার টাকা অর্থদণ্ড এবং অনাদায়ে আরও ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। 

ময়মনসিংহের অতিরিক্ত জেলা ও দায়রা জজ দ্বিতীয় আদালতের বিচারক মুহাম্মদ নূরুল আমীন বিপ্লব আজ সোমবার এ রায় ঘোষণা করেন। আসামি লিমন জেল হাজতে রয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৪ সালের ১৪ জুন জমি সংক্রান্ত বিরোধে ময়মনসিংহ মেডিকেল কলেজের ৪র্থ বর্ষের শিক্ষার্থী রেজা হাসান ত্বকী সকালে কলেজে যাচ্ছিলেন। এসময় ভাটিকাশর আলিয়া মাদ্রাসা কোয়ার্টার এলাকায় প্রতিবেশী আবু সাঈদ লিমন দা দিয়ে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। 

ত্বকীর আর্তচিৎকারে আশেপাশের লোকজন তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি ঘটলে উন্নত চিকিৎসার জন্য হেলিকপ্টারযোগে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। আড়াই মাস সেখানে চিকিৎসার পর অবস্থার আরও অবনতি হলে ত্বকিকে সিঙ্গাপুরে নিয়ে চিকিৎসা করানো হয়। 

ঘটনার দুইদিন পর ত্বকীর বোন জামাই কবির হোসেন বাদী হয়ে কোতোয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করেন। বর্তমানে ত্বকী পঙ্গু অবস্থায় জীবনযাপন করছেন।

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য