২১ নভেম্বর, ২০১৯ ১৪:৫৬

রাজশাহীতে আয়কর মেলায় আদায় ১৮ কোটি ৬ লাখ টাকা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে আয়কর মেলায় আদায় ১৮ কোটি ৬ লাখ টাকা
রাজশাহীতে আয়কর মেলায় রাজস্ব আদায় হয়েছে ১৮ কোটি ৬ লাখ ৭০ হাজার ৩৫০ টাকা। বুধবার কর মেলার শেষ দিনে বেশ ভিড় লক্ষ্য করা গেছে মেলা চত্বরে। 
 
রাজশাহীর কর অঞ্চল সূত্রে জানা গেছে, গত এক সপ্তায় মেলায় সেবাগ্রহীতার সংখ্যা ছিল ১০ লাখ ৫ হাজার ২৯১ জন। মেলায় রিটার্ন জমা পড়েছে ৩৪ হাজার ১৫৪টি। নতুন ই-টিআইএন রেজিস্ট্রেশন হয়েছে ২ হাজার ৯০৪টি। এছাড়া সেবাগ্রহণ করেছেন ১৪ হাজার ৫২০ জন।
 
আয়কর মেলার শেষ দিনে রাজশাহী ও নাটোরের সিংড়ায় মেলা অনুষ্ঠিত হয়। এই মেলায় মোট সেবাগ্রহীতার সংখ্যা ১২ হাজার ৫৭৫ জন। রিটার্ন দাখিল করেছেন ৪ হাজার ৬০৬ জন। এছাড়া আদায় হয়েছে ৩ কোটি ৯৮ লাখ ৬১ হাজার ৬২০ টাকা। 
 
এর মধ্যে রাজশাহীতে সেবাগ্রহীতার সংখ্যা ১০ হাজার ৭০০ জন। রিটার্ন দাখিল করেছেন ৪ হাজার ২৬৬ জন। এছাড়া আদায় হয়েছে ৩ কোটি ৯২ লাখ ১০ হাজার ৯১৭ টাকা। 
 
এছাড়া নাটোরের সিংড়া সেবাগ্রহীতার সংখ্যা ১ হাজার ৮৭৫ জন। রিটার্ন দাখিল করেছেন ৩৪০ জন। আদায় হয়েছে ৬ লাখ ৫০ হাজার ৭০৩ টাকা।
 
অঞ্চল রাজশাহীর উপ-কর কমিশনার (সদর দফতর-প্রশাসন) আবু নসর মো. মাহবুবুজ্জামান জানান, উৎসবমুখর পরিবেশে শেষ হয়েছে রাজশাহীতে আয়কর মেলা। শেষ দিনে রাজশাহী ও নাটোরের সিংড়ায় মেলা অনুষ্ঠিত হয়।
 
বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর