শিরোনাম
প্রকাশ : ১৪ ডিসেম্বর, ২০১৯ ২০:৫৩

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে যুবদলের বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে যুবদলের বিক্ষোভ

বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে বরিশালে পৃথক ঝটিকা বিক্ষোভ মিছিল করেছে জেলা ও মহানগর যুবদল। অপরদিকে একই দাবিতে স্বেচ্ছাসেবক দল বিক্ষোভ মিছিল করলে পুলিশের বাধার মুখে পড়ে। 

শনিবার সকালে নগরীর সদর রোডের বিএনপি কার্যালয় চত্বর থেকে মহানগর যুবদলের ব্যানারে একটি ঝটিকা বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি প্রথমে পুলিশের বাধার মুখে পড়ে। এক পর্যায়ে তারা পুলিশের বাধা অতিক্রম করে সদর রোড, কাকলী মোড়, ফজলুল হক এভিনিউ সড়ক স্টিমার ঘাট গিয়ে শেষ হয়। 

অপরদিকে শহীদ বুদ্ধিজীবী দিবসে জেলা প্রশাসক কার্যালয় সংলগ্ন শহীদ স্মৃতি স্তম্ভে ফুলের শ্রদ্ধা নিবেদন শেষে বেগম জিয়ার মুক্তির দাবিতে সেখান থেকে বেড়িয়ে জেলা যুবদলের ব্যানারে একটি বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। জেলা যুবদল সভাপতি পারভেজ আকন বিপ্লব এবং সাধারণ সম্পাদক এএইচএম তছলিম উদ্দিনের নেতৃত্বে বের হওয়া বিক্ষোভ মিছিলটি ফজলুল হক এভিনিউ, দক্ষিণ চকবাজার, গীর্জামহল্লা ও সদর রোড হয়ে দলীয় কার্যালয় চত্বরে গিয়ে শেষ হয়। 

এদিকে বেগম জিয়ার মুক্তির দাবিতে বেলা ১২টার দিকে দলীয় কার্যালয়ের সামনে থেকে একটি মিছিল বের করে মহানগর স্বেচ্ছাসেবক দল। মিছিলটি কিছুদূর গেলে পুলিশ তাদের বাধা দেয়। মিছিল করতে না পেরে দলীয় কার্যালয়ের সামনে বিক্ষোভ সমাবেশ করে তারা।

বিডি প্রতিদিন/হিমেল


আপনার মন্তব্য

close