শিরোনাম
প্রকাশ : ২১ জানুয়ারি, ২০২০ ২০:০৯

শিক্ষা জীবনে ভার্চুয়াল সম্পর্কে না জড়ানোর আহ্বান বরিশাল রেঞ্জ ডিআইজির

নিজস্ব প্রতিবেদক, বরিশাল :

শিক্ষা জীবনে ভার্চুয়াল সম্পর্কে না জড়ানোর আহ্বান বরিশাল রেঞ্জ ডিআইজির

শিক্ষার্থীদের আগামীর ভবিষ্যৎ উল্লেখ করে বরিশাল রেঞ্জ ডিআইজি মো. শফিকুল ইসলাম বলেছেন, তোমরা ভার্চুয়াল জীবনে কারো সাথে সম্পর্কে জড়াবে না। ভার্চুয়াল সম্পর্কে জড়ালে শিক্ষার্থীদের পিছিয়ে পড়ে ধ্বংস হয়ে যাওয়ার আশংকা থাকে। তাই শিক্ষার সময়ে ফেসবুক থেকে দূরে থাকার আহ্বান জানান তিনি। 

আজ মঙ্গলবার সকালে বরিশালের বাবুগঞ্জ ডিগ্রি কলেজের হলরুমে স্টুডেন্ট কমিউনিটি পুলিশিং সভায় প্রধান অতিথির বক্তব্যে কলেজের শিক্ষার্থীদের উদ্দেশ্যে এসব কথা বলেন তিনি। 

জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলামের সভাপতিত্বে সভায় বাবুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা সুজিত হালদার, জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. আবদুর রকিব, পুলিশ সুপার ফয়েজ আহমেদ, জেলা কমিউনিটি পুলিশিং সভাপতি অ্যাডভোকেট এসএম ইকবাল, সদস্য ক্যাপ্টেন ডা. সিরাজুল ইসলাম, মুক্তিযোদ্ধা মহিউদ্দিন মানিক বীর প্রতীক, ডা. কবিউল করীম, মাকসুদা বেগম ও বাবুগঞ্জ ডিগ্রি কলেজ অধ্যক্ষ আ.ক.ম মিজানুর রহমান প্রমুখ বক্তব্য রাখেন। 

সভায় ডিআইজি মো. শফিকুল ইসলাম আরও বলেন, যারা মাদকাসক্ত হয়ে পড়ে, তারা নিজ সংসার থেকে গোটা সমাজকে ধ্বংস করে দেয়। তাই শিক্ষার্থীদের মাদক থেকে দূরে থাকতে হবে। একই সাথে শিক্ষার সাথে শতভাগ ধর্ম পালন করা ভালো।

সভায় অংশ নেয়া শিক্ষার্থীদের হাতে পুরস্কার তুলে দিয়ে তাদের সাথে ফটোসেশনে অংশগ্রহণ করেন ডিআইজি। সভার আগে বাবুগঞ্জ থানা মাঠে কমিউনিটি পুলিশিং ও ওপেন হাউস ডে সভায় আগত উপজেলার বিভিন্ন ইউনিয়নের সাধারণ গ্রামবাসীর কথা শোনেন তিনি।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য