২২ জানুয়ারি, ২০২০ ২০:৩১

সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের দাফন সম্পন্ন

নিজস্ব প্রতিবেদক, বগুড়া :

সাবেক প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেকের দাফন সম্পন্ন

প্রয়াত ইসমত আরা সাদেক

বাবা মায়ের কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন যশোর-৬ আসনের সংসদ সদস্য সাবেক জনপ্রশাসন প্রতিমন্ত্রী ইসমত আরা সাদেক (৭৮)। বুধবার বাদ আসর বগুড়া শহরের সাতানী জামে মসজিদে নামাজে জানাজা শেষে মসজিদের পাশে পারিবারিক গোরস্থানে মরহুমার দাফন সম্পন্ন হয়। 

বগুড়ার সাতআনি জমিদার পরিবারের সন্তান ইসমত আরা সাদেক। ১৯৪২ সালের ১২ ডিসেম্বর তিনি বগুড়ায় জন্মগ্রহণ করেন। তার বাবা সাতানী বাড়ির জমিদার মরহুম মাহবুবুর রহমান চৌধুরী ও মা মরহুমা সায়েরা খাতুন। তিনি প্রয়াত শিক্ষামন্ত্রী এ.এস.এইচ. কে. সাদেক এর সহধর্মিণী ছিলেন। ইসমত আরা সাদেক যশোর-৬ আসন থেকে পরপর দুইবার সংসদ সদস্য নির্বাচিত হন। তিনি এক ছেলে ও এক মেয়ের জননী। মঙ্গলবার বেলা ১১টার দিকে তিনি ঢাকায় ইন্তেকাল করেন। বগুড়ায় জানাজা নামাজের পূর্বে মরহুমার কফিনে শ্রদ্ধা নিবেদন করেন জেলা জেলা প্রশান, পুলিশ প্রশাসন, জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগ। 

তার জানাজা নামাজে অংশগ্রহণ করেন একমাত্র সন্তান, জেলা প্রশাসক ফয়েজ আহাম্মদ, পুলিশ সুপার আলী আশরাফ ভুঞা, জেলা পরিষদ চেয়ারম্যান ডা. মকবুল হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, টি জামান নিকেতা, মঞ্জুরুল আলম মোহন, আসাদুর রহমান দুলু, সুলতান মাহমুদ খান রনি, আল রাজি জুয়েল, সারিয়াকান্দি পৌর মেয়র আলমগীর শাহী সুমন, কাহালু পৌর মেয়র হেলাল উদ্দিন কবিরাজ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু, শ্রমিকলীগ সভাপতি আব্দুস সালাম, জেলা জাপানেতা আব্দুস সালাম বাবুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

বিডি-প্রতিদিন/শফিক

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর