শিরোনাম
প্রকাশ : ২৬ জানুয়ারি, ২০২০ ২১:৩১

পুলিশ চেকপোস্টের কাছেই ছিনতাইকারীদের হাতে যুবক খুন

নারায়ণগঞ্জ প্রতিনিধি :

পুলিশ চেকপোস্টের কাছেই ছিনতাইকারীদের হাতে যুবক খুন
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জ সোনারগাঁয়ে পুলিশের একটি চেকপোস্টের কাছেই সাগর (৩০) নামে এক যুবকে কুপিয়ে হত্যা করেছে ছিনতাইকারীরা। সে একটি কাভার্ডভ্যানের হেলপার। এ ঘটনায় আহত হয়েছেন চালক। শনিবার দিবাগত রাতে উপজেলার আষাঢ়িয়ার চর (ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক) এলাকার পুলিশ চেকপোস্ট এর কাছে এ খুনের ঘটনা ঘটে। পুলিশ নিহত সাগরের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠিয়েছে। 

নিহত হেলপার সাগর ঝিনাইদহ জেলার কালীগঞ্জ উপজেলার ছবিরপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তবে আহত চালকের নাম জানা যায়নি।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়, চট্রগ্রাম থেকে মালবাহী একটি কাভার্ডভ্যান শনিবার রাতে নরসিংদী যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট অতিক্রমকালে প্রসাব করতে কাভার্ডভ্যান চালক ও হেলপার রাস্তার পাশে গাড়িটি থামায়। এসময় ছিনতাইকারী একটি দল তাদেরকে এলোপাতাড়ি কুপাতে শুরু করে। পরে তাদের ডাক চিৎকারে এলাকাবাসী ছুটে আসলে ছিনতাইকারী দল পালিয়ে যায়। এসময় ঘটনাস্থলেই মৃত্যুর কোলে ঢলে পড়ে হেলপার। আহত হন চালক।

সোনারগাঁ থানা পুলিশের অফিসার-ইন-চার্জ (তদন্দ) মো. শরীফ ছিনতাইয়ের কবলে পড়ার ঘটনা স্বীকার করে বলেন, নিহত হেলপারের লাশ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

বিডি-প্রতিদিন/শফিক


আপনার মন্তব্য