১৯ ফেব্রুয়ারি, ২০২০ ০১:৩৯

শিবিরের বোমায় ২ কব্জি হারানো এসআই শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

শিবিরের বোমায় ২ কব্জি হারানো এসআই শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত

এসআই মকবুল হোসেন

২০১৩ সালে রাজশাহী রানিবাজার এলাকায় শিবিরের মিছিল থেকে ছোড়া বোমা ধরে দুই কব্জি হারানো সেই এসআই আরএমপি'র শ্রেষ্ঠ অফিসার নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাজশাহী আরএমপি ২০২০ সালে জানুয়ারি মাসের মাসিক অপরাধ সভা ও পুলিশ অফিসারদের পারফরম্যান্স'র উপর ভিত্তি করে শ্রেষ্ঠ পুরস্কার প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। আরএমপি সদর দপ্তর কনফারেন্স রুমে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন পুলিশ কমিশনার হুমায়ুন কবির।

আরএমপি পুলিশ কমিশনার সভার শুরুতেই পারফরম্যান্সের উপর ভিত্তি করে শ্রেষ্ঠ উপ-পুলিশ কমিশনার, সহকারী পুলিশ কমিশনার, শ্রেষ্ঠ অফিসার, শ্রেষ্ঠ ট্রাফিক অফিসার, শ্রেষ্ঠ উদ্ধারকারী, শ্রেষ্ঠ সিটিএসবি অফিসার, শ্রেষ্ঠ কোর্ট অফিসার এবং বিশেষ পুরস্কার সম্মাননা স্মারক বিতরণ করেন। 

এসময় অপরাধ সভায় আরও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন) সুজায়েত ইসলাম, অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) সালমা বেগম, উপ-কমিশনার (সদর) সহ অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তাগণ এবং থানার অফিসার ইনচার্জবৃন্দ।

উল্লেখ্য, ২০১৩ সালের ৩১ মার্চ রাজশাহী রানিবাজার এলাকায় শিবিরের বিক্ষোভ মিছিল থেকে পুলিশকে লক্ষ্য করে ছোড়া হাত বোমা ধরে দুই হাতের কব্জি উড়ে যাওয়া সেই পুলিশ অফিসার এসআই মকবুল হোসেন পিপিএম রাজশাহী মেট্রোপলিটন পুলিশ ২০২০ সালের জানুয়ারি মাসের শ্রেষ্ঠ অফিসার হিসাবে পুরস্কার পেয়েছেন। এসআই মকবুল হোসেন পিপিএম বর্তমান কাশিয়াডাঙ্গা থানার সেকেন্ড অফিসার হিসাবে কর্মরত আছেন।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর