শিরোনাম
প্রকাশ : ২২ ফেব্রুয়ারি, ২০২০ ২০:১৫

রাজশাহীতে মাঠে গড়াল বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীতে মাঠে গড়াল বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে রাজশাহী সাংবাদিক ইউনিয়নের (আরইউজে) উদ্যোগে রাজশাহীতে শুরু হয়েছে ‘বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভাল-২০২০’। শনিবার সকালে রাজশাহীর জেলা মুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে এর আনুষ্ঠানিক উদ্বোধন করেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) মহাসচিব শাবান মাহমুদ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সভাপতি কাজী শাহেদ। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাজশাহী সাংবাদিক ইউনিয়নের সাধারণ সম্পাদক তানজিমুল হক, টুর্নামেন্ট  কমিটির আহ্বায়ক কবীর তুহিন প্রমুখ। 

বঙ্গবন্ধু মিডিয়া ক্রিকেট কার্নিভালের আহ্বায়ক কবীর তুহিন জানান, এবারের মিডিয়া কাপ ক্রিকেট কার্নিভালে মোট ৬টি দল অংশগ্রহণ করছে। দলগুলো হলো ডায়ানামিক কিং (টিম ওনার শিবলী নোমান), দি গ্রেট লিডার (টিম ওনার কাজী শাহেদ), দি ওয়ারিয়র (টিম ওনার রফিকুল ইসলাম), সুপার হিরো (টিম ওনার শ.ম সাজু), দি লিজেন্ড (টিম ওনার ইউনুস আলী) এবং দি ফাইটার (টিম ওনার আহসান হাবীব)।

প্রতিটি দলে খেলোয়াড় আছে ২০ জন। ৬ দলকে দুই গ্রুপে ভাগ করে লিগ পদ্ধতিতে খেলা হচ্ছে। শনিবার সকালে উদ্বোধনী ম্যাচে মুখোমুখি হয়েছে দি গ্রেট লিডার ও সুপার হিরো। এতে জয় পেয়েছে দি গ্রেট লিডার। দ্বিতীয় খেলায় বিকালে বিজয়ী হয়েছে ডায়নামিক কিং।

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে মুজিববর্ষ উদযাপনের অংশ হিসেবে রাজশাহীর সাংবাদিকদের নিয়ে এই ক্রিকেট টুর্নামেন্টের আয়োজন করেছে মহান মুক্তিযুদ্ধের চেতনা ও মূল্যবোধে বিশ্বাসী সাংবাদিকদের সংগঠন আরইউজে। এর আগে, গত ৪ ফেব্রুয়ারি মহানগরীর একটি রেস্টুরেন্টে খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হয়।

বিডি-প্রতিদিন/মাহবুব


আপনার মন্তব্য