শিরোনাম
প্রকাশ : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৬:৪৮
আপডেট : ২৭ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:০৮

ঢাবিতে স্লোগান দেওয়া নিয়ে ছাত্রদলের দু’পক্ষের হাতাহাতি

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক

ঢাবিতে স্লোগান দেওয়া নিয়ে ছাত্রদলের দু’পক্ষের হাতাহাতি

স্লোগান দেওয়া নিয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় জাতীয়তাবাদী ছাত্রদলের দুই পক্ষের মধ্যে দুই দফা হাতাহাতি, তর্ক-বিতর্কের ঘটনা ঘটেছে। 

বৃস্পতিবার দুপুর বারোটার দিকে বিশ্ববিদ্যালয়ের টিএসসিতে এই ঘটনা ঘটে। ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল ও ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিবের অনুসারী নেতাকর্মীরা হাতাহাতিতে জড়িয়ে পড়ে। 
ছাত্রদল সূত্রে জানা যায়, মধুর ক্যান্টিন থেকে আসার সময় সাধারণ সম্পাদক শ্যামলের পক্ষ স্লোগান দিতে থাকে। আহ্বায়ক রাকিব তাদের স্লোগান বন্ধ করতে বলেন। কিন্তু রাকিবের কথা তারা না শুনে স্লোগান দিতে থাকে। তখন এনিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। 
প্রত্যক্ষদর্শীরা বলেন, পরে উভয় পক্ষ ১২ টার দিকে টিএসসিতে আসে। কেন্দ্রীয় কমিটির সভাপতি ফজলুর রহমান খোকনও সেখানে ছিলেন। তখন স্লোগান ‘কেন বন্ধ করা হলো না’ তা রাকিব শ্যামলের কাছে জানতে চান। এ পর্যায়ে বাকবিতণ্ডা থেকে উভয়পক্ষ হাতাহাতি শুরু করে।
এ বিষয়ে ছাত্রদলের ঢাকা বিশ্ববিদ্যালয় শাখার আহ্বায়ক রাকিবুল ইসলাম রাকিব বলেন, স্লোগান দেওয়া নিয়ে নেতাকর্মীদের মধ্যে তর্ক-বিতর্ক হয়েছিল। কেন্দ্রীয় দুই নেতা তা থামিয়ে দিয়েছেন। কিন্তু কোন হাতাহাতি হয়নি।

বিডি-প্রতিদিন/সালাহ উদ্দীন 


আপনার মন্তব্য