২৮ ফেব্রুয়ারি, ২০২০ ২০:২৯

ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা আগামীকাল

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা আগামীকাল

আগামীকাল শনিবার রাজশাহীর ঐতিহাসিক মাদ্রাসা ময়দানে ওয়ার্কার্স পার্টির রাজশাহী বিভাগীয় জনসভা অনুষ্ঠিত হতে যাচ্ছে। জনসভা উপলক্ষে সকল প্রস্তুতি সম্পন্ন করেছে দলটি। জনসভায় বিভাগের আট জেলা থেকে যোগ দেবেন ওয়ার্কার্স পার্টির বিপুল সংখ্যাক নেতাকর্মী। তাদের দিকনির্দেশনামূলক বক্তব্য দেবেন পার্টির কেন্দ্রীয় নেতারা।

ওয়ার্কার্স পার্টির এই জনসভা সফল করতে বেশ কিছু দিন ধরেই নগরীতে ব্যাপক প্রচারণা চালানো হয়েছে। মাইকিংয়ের পাশাপাশি পার্টির নেতাকর্মীরাও রাজশাহী মহানগরসহ গোটা জেলাজুড়ে ব্যাপক প্রচারণা চালিয়েছেন। তাই সাধারণ মানুষও এই জনসভার দিকে দৃষ্টি দিয়েছেন। বিভাগীয় জনসভায় দলটির পক্ষ থেকে কী বার্তা আসে সেটি জানার জন্য অপেক্ষা করছেন দলটির নেতাকর্মীরা।

দুপুর ২টায় জনসভা শুরু হবে। প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেবেন ওয়ার্কার্স পার্টির সভাপতি রাশেদ খান মেনন এমপি। আর প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেবেন ফজলে হোসেন বাদশা এমপি। এছাড়াও পার্টির পলিট ব্যুরো সদস্য মোস্তফা লুৎফুল্লাহ এমপিসহ কেন্দ্রীয় অন্যান্য এবং স্থানীয় নেতৃবৃন্দ বক্তব্য দেবেন। সভাপতিত্ব করবেন নগর ওয়ার্কার্স পার্টির সভাপতি লিয়াকত আলী লিকু। জনসভা পরিচালনা করবেন সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য ঊর্ধ্বগতি রোধ, কৃষকের নায্যমূল্য নিশ্চিত, দেশে ক্রমবর্ধমান বৈষম্য ও অর্থনৈতিক লুটপাট বন্ধ করা, নারী ও শিশু ধর্ষণ ও সহিংসতা প্রতিরোধ, মাদকাশক্তি নিরোধ এবং সন্ত্রাস, সাম্প্রদায়িকতা ও জঙ্গি প্রতিরোধসহ সামাজিক ন্যায্যতা ও সমতার ভিত্তিতে অসাম্প্রদায়িক বাংলাদেশ গড়ে তোলার লক্ষ্যে ২১ দফা বাস্তবায়নের দাবিতে দেশের সব বিভাগীয় শহরে জনসভা করছে ওয়ার্কার্স পার্টি। এর অংশ হিসেবেই রাজশাহীতে এ জনসভার আয়োজন করা হয়েছে।

দলটির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু বলেন, বিভাগীয় জনসভা সফল করতে আমরা বেশ কিছু দিন ধরেই প্রচার-প্রচারণা চালিয়ে আসছি। বিভাগের আট জেলা থেকেই নেতাকর্মীরা এ জনসভায় যোগ দেবেন। দেবু বলেন, আমাদের ব্যাপক প্রচারণার কারণে সাধারণ মানুষের মধ্যেও এটা জানার আগ্রহ সৃষ্টি হয়েছে যে এই জনসভা থেকে কী বার্তা আসে। তারাও এ জনসভার দিকে তাকিয়ে আছেন। তাই আমরা আশা করছি জনসভা সফল হবে।

বিডি প্রতিদিন/হিমেল 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর