২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৩:১৬

রাজশাহীতে গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৭

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী:

রাজশাহীতে গাছের সাথে প্রাইভেটকারের ধাক্কা, নিহত ৭

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি প্রাইভেটকার রাস্তার পাশের গাছে ধাক্কা দিয়ে খাদে উল্টে সাতজনের মৃত্যু হয়েছে। শনিবার দুপুর ১২টার দিকে রাজশাহী-ঢাকা মহাসড়কে উপজেলার সাহাব্দিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। 

নিহতরা হলেন নগরীর দেবিশিংপাড়া এলাকার মৃত ফজলুর রহমানের ছেলে মোশাবের আলী ওরফে আক্কাস (৪০), স্ত্রী হাসনারা (৩৫), মেয়ে স্কুলছাত্রী মুসফেরা (৮), ছেলে আদিব আল হাসান (৪ মাস), গোদাগাড়ীর কেল্লাবারইপাড়া এলাকার রমজান আলীর স্ত্রী আছিয়া বেগম (৩৫), চাঁপাইনবাবগঞ্জের চর চাকলা দেবীনগর এলাকার আলী মুর্তজার মেয়ে আশিয়া (৩০), মেহেরচন্ডী এলাকার মতিউর রহমানের ছেলে প্রাইভেটকার চালক মাহবুবুর রহমান (৩৫)। 

গোদাগাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খাইরুল ইসলাম জানান, নিহতরা দুপুরে প্রাইভেটকারটি ভাড়া করে রাজশাহী থেকে গোদাগাড়ীর একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন। পথে গোদাগাড়ীর সাহাব্দীপুর এসে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন মারা যান। গুরুতর আহত এক শিশুসহ আরও ৫ জনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে আরও চারজনের মৃত্যু হয়।

দুপুর ১টার দিকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের গোদাগাড়ী স্টেশনের কর্মকর্তা আতাউর রহমান জানান, দুর্ঘটনার পর তারা ঘটনাস্থলে ছুটে যান। প্রাইভেটকারের ভিতর থেকে তিনটি লাশ উদ্ধার করেন। তার আগে ৫ জনকে স্থানীয়রা উদ্ধার করে রামেক হাসপাতালে পাঠান। 

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক সাইফুল ফেরদৌস জানান, দুর্ঘটনার পর হাসপাতালে ৫ জনকে নিয়ে আসা হয়। তবে এক নারী ও এক শিশু পথেই মারা যায়। গুরুতর আহত অবস্থায় তিনজনকে হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ২টার দিকে আরও দুইজনের মৃত্যু হয়।

বিডি-প্রতিদিন/হিমেল/মাহবুব

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর