২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৫:৫৯

জাতীয় পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী বরিশাল অঞ্চলের শিক্ষার্থীদের সংবর্ধনা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

জাতীয় পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী বরিশাল অঞ্চলের শিক্ষার্থীদের সংবর্ধনা

জাতীয় পর্যায়ে কৃতিত্ব অর্জনকারী বরিশাল অঞ্চলের শিক্ষার্থীদের সংবর্ধনা ও উৎসাহ প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। আজ শনিবার বেলা ১২টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলে দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজ এই অনুষ্ঠানের আয়োজন করে। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মো. ছাদেকুল আরেফিন। দি বরিশাল চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সভাপতি মো. সাইদুর রহমান রিন্টুর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন এফবিসিসিআই’র পরিচালক সেরনিয়াবাত মঈন আবদুল্লাহ, জেলা আওয়ামী লীগ সদস্য সেরনিয়াবাত আশিক আবদুল্লাহ, বিএম কলেজের সাবেক অধ্যক্ষ স.ম ইনামুল হাকিম, সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহবুবা হোসেন এবং সাংস্কৃতিক সংগঠন সমন্বয় পরিষদের সভাপতি কাজল ঘোষ।  

এছাড়াও বিভিন্ন উপজেলা চেয়ারম্যান, পৌর মেয়র, বিভিন্ন স্কুল কলেজের শিক্ষক-শিক্ষার্থী এবং অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে বাংলা ও ইংরেজী ভাষায় রোবট আবিস্কারক জেলার আগৈলঝাড়া উপজেলার গৈলা সরকারী মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী শুভ কর্মকার এবং শুদ্ধ বাংলা ভাষায় দক্ষতা অর্জনের জন্য সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় ৯ম শ্রেনীর ছাত্রী খাতুনে জান্নাত প্রাপ্তি এবং জিলা স্কুলের ছাত্র অয়ন চক্রবর্তীকে নগদ ১ লাখ করে অর্থ, ক্রেস্ট এবং সনদ প্রদান করেন অতিথিরা।

 

বিডি প্রতিদিন/সিফাত আব্দুল্লাহ 

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর