২৯ ফেব্রুয়ারি, ২০২০ ১৭:১৩

বরিশালে দিনব্যাপী ‘ডিজিটাল ব্যাংকিং মেলা’ অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

বরিশালে দিনব্যাপী ‘ডিজিটাল ব্যাংকিং মেলা’ অনুষ্ঠিত

ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের উদ্যোগে দিনব্যাপী ‘ডিজিটাল ব্যাংকিং মেলা’ অনুষ্ঠিত হয়েছে। ব্যাংকের গ্রাহক ও ব্যাংকিং সেবা গ্রহণকারীদের ডিজিটাল প্রডাক্টস্ সম্পর্কে সম্যক ধারণা প্রদানের লক্ষ্যে শনিবার বিএম কলেজের বাস্কেটবল মাঠে এই মেলা অনুষ্ঠিত হয়। 

মেলা শুরুর আগে সকাল সাড়ে ৮টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হল চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‌্যালি বের হয়। র‌্যালিতে ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন ও বরিশাল জোনাল হেড মো. আমিনুর রহমানসহ বরিশাল জোনের আওতাধীন বিভিন্ন শাখার ব্যবস্থাপক ও কর্মকর্তাবৃন্দ অংশ নেন। 

মেলার মূল আয়োজক ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড বরিশাল জোনের ২৫টি শাখাসহ আরও তিনটি ব্যাংক- ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক, সোস্যাল ইসলামী ব্যাংক ও ইউনিয়ন ব্যাংক লিমিটেড মেলায় অংশগ্রহণ করছে। 

উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংকের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর মো. মোশাররফ হোসাইন। স্বাগত বক্তব্য রাখেন বরিশাল জোনাল হেড মো. আমিনুর রহমান। 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন গৌরনদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ফরহাদ মুন্সী, সুগন্ধা ফিড মিলসের ম্যানেজিং ডিরেক্টর মো. জিল্লুর রহমান ও সাদিয়া অটো রাইস মিলস এর ম্যানেজিং ডিরেক্টর মো. আনোয়ার হোসেন প্রমুখ। 

এছাড়া মেলায় অংশগ্রহণকারী ব্যাংকগুলোর প্রতিনিধি হিসেবে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এইচ.এ সায়েম, সোস্যাল ইসলামী ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মো. কামাল হোসেন ও ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ফার্স্ট এসিস্ট্যান্ট ভাইস প্রেসিডেন্ট মোশফিকুর রহমান খান বক্তব্য রাখেন।

মেলার মাঠে ১২টি স্টল ছিল। ডিজিটাল মেলাকে আকর্ষণীয় ও মনোমুগ্ধকর করার জন্য সন্ধ্যায় ডিজিটাল ব্যাংকিং সেবা সংশ্লিষ্ট সাংস্কৃতিক অনুষ্ঠানের (জারি, সারি, গম্ভিরা, গান, নাটিকা ও কৌতুক) আয়োজন করা হয়। 

সন্ধ্যা ৭টায় নির্বাচিত গ্রাহকদের মধ্যে ২৫টি স্মার্টফোনসহ আকর্ষণীয় পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি করা হয়েছে বরিশাল সরকারি বিএম কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. শফিকুর রহমান শিকদারকে।  

বিডি প্রতিদিন/এনায়েত করিম

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর