শিরোনাম
প্রকাশ : ১ এপ্রিল, ২০২০ ১৬:৫৫

বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দিলেন রাসিক মেয়র লিটন

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

বাড়ি বাড়ি খাদ্য পৌঁছে দিলেন রাসিক মেয়র লিটন
রাজশাহী মহানগরীর নিম্নআয়ের মানুষদের বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটন। 
 
বুধবার দুপুর থেকে বিকাল পর্যন্ত মহানগরীর হেতেমখা হরিজন পল্লীর বাসিন্দা ও আইডি বাগানপাড়ার হিন্দুদের এক হাজার পরিবারের প্রত্যেককে ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান প্রদান করেন তিনি।
 
প্রথমে নগরীর ১১ নম্বর ওয়ার্ডের হেতেমখা হরিজন পল্লীতে ৫০০ পরিবারের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন মেয়র খায়রুজ্জামান লিটন। এরপর ৬ নম্বর ওয়ার্ডের আইডি বাগানপাড়ায় গিয়ে ৫০০ হিন্দু পরিবারে ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেন। বাড়ি বাড়ি খাদ্য সামগ্রী পেয়ে খুঁশি পরিজন পল্লী ও বাগানপাড়ার বাসিন্দারা। 
 
খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ডাবলু সরকার, রাসিকের প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, কাউন্সিলর রবিউল ইসলাম তজু, মো. নূরুজ্জামান, আওয়ামী লীগ নেতা আসলাম সরকার প্রমুখ।
 
উল্লেখ্য, রাসিক মেয়র ও মহানগর আওয়ামী লীগ সভাপতি এএইচএম খায়রুজ্জামান লিটনের উদ্যোগে ব্যক্তিগতভাবে গত ২৭ মার্চ প্রথমধাপে ৩০টি ওয়ার্ডের কাউন্সিলরদের মাধ্যমে ২০ হাজার পরিবারকে ১০ কেজি চাল ও ৫০০ গ্রাম ডাল বিতরণ করা হয়। ঘরে ঘরে ত্রাণ পৌঁছে দেওয়ার লক্ষ্যে মঙ্গলবার ৩৭০০ পরিবারের জন্য ৫ কেজি চাল, ১ কেজি ডাল, ২ কেজি আলু ও একটি সাবান মহানগর আওয়ামী লীগের ৩৭টি সাংগঠনিক ওয়ার্ড নেতৃবৃন্দের মাঝে বিতরণ করা হয়। নগর ভবনে আরও খাদ্য সামগ্রী প্যাকেটজাত করা হচ্ছে। সরকারি এবং স্থানীয় বিত্তবানদের সহায়তায় পর্যায়ক্রমে এক লাখ মানুষকে খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানিয়েছেন মেয়র খায়রুজ্জামান লিটন।
 
 
বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

আপনার মন্তব্য