৫ এপ্রিল, ২০২০ ১৪:৩২

রাজশাহীর চিকিৎসকদের পিপিই দিলেন বাদশা

নিজস্ব প্রতিবেদক, রাজশাহী

রাজশাহীর চিকিৎসকদের পিপিই দিলেন বাদশা

করোনাভাইরাসের কারণে চিকিৎসকরাও আতঙ্কে। রাজশাহীর অনেকেই তাদের প্রাইভেট প্র্যাকটিস বন্ধ করে দিয়েছেন। বন্ধ আছে বেসরকারি হাসপাতাল-ক্লিনিকে চিকিৎসকদের চেম্বার। এতে ভোগান্তিতে পড়েছেন বিভিন্ন রোগের রোগীরা। এই ভোগান্তি দূর করতে সব চিকিৎসকের চেম্বার খোলার উদ্যোগ নিয়েছেন রাজশাহী-২ (সদর) আসনের এমপি ফজলে হোসেন বাদশা।

চিকিৎসকরা যেন সুরক্ষিতভাবে চিকিৎসা কার্যক্রম চালিয়ে যেতে পারেন তার জন্য তাদের ব্যক্তিগত সুরক্ষা পোশাক (পিপিই) এবং গ্লাভস দিয়েছেন তিনি। রবিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজের অধ্যক্ষ ডা. নওশাদ আলীর কাছে ৩৫ পিস পিপিই এবং সমপরিমাণ গ্লাভস হস্তান্তর করেন তিনি। বার বার ব্যবহারযোগ্য এসব পিপিই ও গ্লাভস টিম ফার্মাসিউটিক্যালস থেকে সংগ্রহ করে আনেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সম্পাদক ফজলে হোসেন বাদশা।

এগুলো হস্তান্তরের সময় পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু, বঙ্গবন্ধু মেডিকেল অ্যাসোসিয়েশনের (বিএমএ) রাজশাহী শাখার সভাপতি ডা. এবি সিদ্দিকী, স্বাধীনতা চিকিৎসক পরিষদের (স্বাচিপ) কেন্দ্রীয় সহ-সভাপতি তবিবুর রহমান শেখ, রামেকের মেডিসিন বিভাগের অধ্যাপক ডা. খলিলুর রহমানসহ অন্যান্য চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।


বিডি প্রতিদিন/ ওয়াসিফ

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর