শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ১৬:৩৮

নারায়ণগঞ্জে করোনা হাসপাতাল স্থাপনের দাবি শামীম ওসমানের

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে করোনা হাসপাতাল স্থাপনের দাবি শামীম ওসমানের
শামীম ওসমান (ফাইল ছবি)

সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নেয়ায় এলাকাবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান। একই সঙ্গে নারায়ণগঞ্জে একটি ভবন প্রস্তুত রেখে করোনা হাসপাতাল স্থাপনের দাবি জানিয়েছে তিনি।

মঙ্গলবার রাতে গণমাধ্যম কর্মীদের সাথে আলাপকালে তিনি এসব কথা জানান।

নারায়ণগঞ্জ প্রসঙ্গে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জের অবস্থা যতটা ভালো আমরা মনে করছি, আসলে ততটা ভালো না। নারায়ণগঞ্জে করোনাভাইরাসের ভয়াবহতা নিয়ে আমি সরকারের সর্বোচ্চ লেভেলে আলোচনা করেছি। আমরা জনগণকে পুরোপুরি সচেতন করতে পারছি না। 

এরই পরিপ্রেক্ষিতে সরকারের পক্ষ থেকে সেনাবাহিনী, অন্যান্য আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্য, জেলা প্রশাসন, জনপ্রতিনিধির সমন্বয়ে কমপ্লিটলি পুরো নারায়ণগঞ্জ জেলাকে মঙ্গলবার লকডাউন করা হয়েছে। এজন্য আমি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে কৃতজ্ঞা ও দোয়া জানাচ্ছি। এসময় তিনি করোনাভাইরাসের ভয়াবহতায় কথা উল্লেখ করে মহান আল্লাহর দোহাই দিয়ে জেলাবাসীকে ঘরে থাকার জন্য বিশেষ অনুরোধ জানান। 
 
প্রসঙ্গত, করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়ে এমপি শামীম ওসমান, পত্নী জেলা মহিলা সংস্থার চেয়ারম্যান সালমা ওসমান লিপি ও ছেলে অয়ন ওসমান মাঠে নেমে ব্যক্তিগত উদ্যোগে ত্রাণ বিতরণসহ নানা কর্মকাণ্ড চালিয়ে যাচ্ছেন। এরই মধ্যে গত সপ্তাহে নিম্ন মধ্যবিত্তদের জন্য ৯৯ লাখ ৯৯ হাজার টাকা ব্যক্তিগতভাবে অনুদানের ঘোষণা দেন এই তিনি। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য