শিরোনাম
প্রকাশ : ৮ এপ্রিল, ২০২০ ১৯:২১
আপডেট : ৮ এপ্রিল, ২০২০ ১৯:২৫

চট্টগ্রামে তিন হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম

চট্টগ্রামে তিন হাজার পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ

বিএনপির কেন্দ্রীয় নেতা ব্যারিস্টার মীর হেলালের উদ্যোগে হাটহাজারীর বিভিন্ন এলাকায় খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এরই মধ্যে উপজেলার বিভিন্ন এলাকায় প্রায় তিন হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত রাখার ঘোষণা দিয়েছেন বিএনপির এ নেতা।

বিএনপি নেতা মীর হেলাল বলেন, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে বিভিন্ন ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হচ্ছে। এরই মধ্যে তিন হাজার পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। করোনা পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এ কার্যক্রম অব্যাহত থাকবে।

জানা যায়, গত ২৩ মার্চ থেকে মীর হেলালের সহযোগিতা ও তত্ত্বাবধানে হাটহাজারীতে খাদ্যসামগ্রী বিতরণ শুরু হয়। এরই মধ্যে হাটহাজারী পৌরসভা, সিটি কর্পোরেশনের ১ নম্বর দক্ষিণ পাহাড়তলী ওয়ার্ড, ২ নম্বর জালালাবাদ ওয়ার্ড, হাটহাজারীর মির্জাপুর, মেখল, চিকনদন্ডী, নাঙ্গলমোড়া, ফতেপুর, শিকারপুর, বুড়িশ্চর, দক্ষিণ মাদার্শা, ধলই, গুমানমর্দন ইউনিয়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

একই সাথে জীবণুনাশক স্প্রে করা, সুরক্ষা সামগ্রী বিতরণ ও জিয়াউর রহমান ফাউন্ডেশনের ডাক্তারদের হেল্পলাইন সম্বলিত করোনাভাইরাস সম্পর্কে সচেতনামূলক লিফলেট বিতরণ করা হয়। এ কর্মসূচিতে সহায়তা করে চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি, যুবদল, স্বেচ্ছাসেবক দল, ছাত্রদল, মুক্তিযোদ্ধা প্রজন্ম দল নেতৃবৃন্দ, হাটহাজারী উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন বিএনপি নেতৃবৃন্দ, সিটি কর্পোরেশনের ১ এবং ২ নম্বর ওয়ার্ড বিএনপি নেতৃবৃন্দ।

বিডি প্রতিদিন/আল আমীন


আপনার মন্তব্য