২০ মে, ২০২০ ২১:৪৯

করোনায় মৃত তিন সাংবাদিকের পরিবারকে অনুদান আইজিপির

নিজস্ব প্রতিবেদক

করোনায় মৃত তিন সাংবাদিকের পরিবারকে অনুদান আইজিপির

আইজিপি বেনজীর আহমেদ

করোনায় আক্রান্ত ও উপসর্গ নিয়ে মারা যাওয়া তিন সাংবাদিকের পরিবারকে দুই লাখ টাকা করে আর্থিক অনুদান ও ঈদ উপহার দিয়েছেন আইজিপি ড. বেনজীর আহমেদ।

বুধবার দুপুরে আইজিপির পক্ষ থেকে মৃত সাংবাদিকদের পরিবারের হাতে অনুদানের এ চেক তুলে দেন অতিরিক্ত আইজিপি (চলতি দায়িত্ব) এস এম রুহুল আমিন।

তিন সাংবাদিক হলেন, দৈনিক সময়ের আলো পত্রিকার প্রয়াত সিটি এডিটর হুমায়ুন কবির খোকন, একই পত্রিকার সিনিয়র সেন্ট্রাল ডেস্কের সাব এডিটর মাহমুদুল হাকিম অপু এবং দৈনিক ভোরের কাগজের অপরাধ বিষয়ক প্রতিবেদক আসলাম রহমান।

হুমায়ুন কবির খোকন ও মাহমুদুল হাসান অপুর পরিবারের সদস্যরা অসুস্থ থাকায় তাদের চেক গ্রহণ করেন ক্র্যাবের সভাপতি ও সাধারণ সম্পাদক।

এ সময় প্রয়াত সাংবাদিক আসলামের স্ত্রী ছাড়াও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু, পুলিশ সদর দফতরের এআইজি (মিডিয়া) সোহেল রানা, সিনিয়র তথ্য অফিসার একেএম কামরুল আহসানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

পুলিশ সদর দফতর জানায়, সাংবাদিকদের যেকোনো সংকটে পুলিশ সদর দফতর পাশে ছিল। এরই অংশ হিসেবে করোনা সংক্রামণে মারা যাওয়া তিন সাংবাদিকের পাশে দাঁড়িয়েছেন আইজিপি।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর