শিরোনাম
প্রকাশ : ৫ জুলাই, ২০২০ ১৯:০৯

নারায়ণগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জে ইয়াবাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার
প্রতীকী ছবি

নারায়নগঞ্জ বন্দর উপজেলার ধামগড় ইউনিয়নের চেয়াম্যান মো: মাসুম আহম্মেদের ভাগ্নে মো: আমজাদ হোসেন (২৫)-কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। 

এসময় তার পড়নের লুঙ্গির কোচর থেকে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয়। আজ রবিবার দুপুরে এ তথ্য দিয়ে নিশ্চিত করেছে জেলা ডিবি পুলিশের উপ পরিদর্শক (এসআই) খোকন চন্দ্র সরকার। 

এর আগে শনিবার (৪ জুলাই) দিনগত রাতে বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার দশদুনা এলাকার আসামির নিজ বাড়ির উঠান থেকে তাকে গ্রেফতার করে ডিবি পুলিশ।

গ্রেফতারকৃত মো: আমজাদ হোসেন  বন্দর উপজেলার দশদুনা এলাকার মোঃ ফজলুল হকের ছেলে ও  ধামগড় ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেতা মো: মাসুম আহম্মেদের ভাগ্নে।

জেলা ডিবির এস আই খোকন চন্দ্র সরকার জানান, বন্দর উপজেলার দশদুনা এলাকায় একটি বাড়ি উঠানে বসে মাদক বিক্রি হচ্ছে এমন অভিযোগের ভিত্তিতে উক্ত এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে মোঃ আমজাদ হোসেনকে নিজ বাড়িতে বসে মাদক বিক্রি করাকালে হাতেনাতে গ্রেফতার করা হয়। পরে তার দেহ তল্লাশি করে পড়নের লুঙ্গির কোচর থেকে ১০০ পিছ ইয়াবা উদ্ধার করা হয় ।

তিনি আরও জানান, মাদক ব্যবসায়ী আমজাদের মামা মাসুম আহম্মেদ ধামগড় ইউনিয়নের বর্তমান চেয়াম্যান হওয়ায় তার ক্ষমতার প্রভাব দেখিয়ে নিজ বাড়িতে বসে মাদক বিক্রি করতো। কারণ চেয়াম্যানের ভয়ে কেউ কিছু বলতে সাহস পেত না। ক্ষমতার জোরে আমজাদ দীর্ঘ দিন যাবত মাদক বিক্রি করে আসছিল। 


বিডি-প্রতিদিন/আব্দুল্লাহ তাফসীর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর