১৬ জুলাই, ২০২০ ১৩:৫৫

অনুপ্রবেশকারী নেত্রীর সাথে বেঈমানি করে: কৃষক লীগ নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক

অনুপ্রবেশকারী নেত্রীর সাথে বেঈমানি করে: কৃষক লীগ নেতৃবৃন্দ

কৃষক লীগ নেতৃবৃন্দ বলেছেন, দলের কিছু অনুপ্রবেশকারী নেত্রীর সাথে বেঈমানি করে। কিন্তু কর্মীরা কখনো বৈঈমানি করেনি। সে কারণেই নেত্রীর মুক্তি দিতে বাধ্য হয় তত্ত্বাবায়ক সরকার।

আজ বৃহস্পতিবার দুপুরে বঙ্গবন্ধু এভিনিউয়ে কৃষক লীগের কেন্দ্রীয় কার্যালয়ে  আওয়ামী লীগ সভানেত্রী বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারাবন্দি দিবসের আলোচনা সভায় কৃষক লীগ নেতৃবৃন্দ এসব কথা বলেন।

কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে ও  সাধারণ সম্পাদক অ্যাডভোকেট উম্মে কুলসুম স্মৃতি এমপির সঞ্চালনায় আলোচনা সভায় আলোচনা সভায় বক্তব্য দেন কৃষক লীগের সাবেক সহ-সভাপতি হোসনে আরা বেগম এমপি ও মোস্তফা কামাল চৌধুরী, সাবেক সাংগঠনিক সম্পাদক বিশ্বনাথ সরকার বিটু, কৃষিবিদ শাখাওয়াত হোসেন সুইট, মো. আবুল হোসেন, আসাদুজ্জামান বিপ্লব, সাগিরুজ্জামান শাকীক, একেএম আজম খান, অধ্যাপক নাজমুল ইসলাম পানু, নূরে আলম সিদ্দিকী হক, মো. নজরুল ইসলাম, সৈয়দ সাগিরুজ্জামান শাকীক, রেজাউল করিম রেজা, এ্যাড. মোহাম্মদ জহির উদ্দিন লিমন, আব্দুস সালম বাবু, আলহাজ্ব মো. মাকসুদুল ইসলাম, আব্দুল হালিম খান প্রমুখ।

২০০৭ সালে সেনা সমর্থিত তত্ত্বাবধায়ক সরকারের নেপথ্যে বিএনপি-জামায়াত জোটের সাথে একই সুরে যারা নেত্রীকে গ্রেফতার ও কারারুদ্ধ করার ষড়যন্ত্র করেছে তাদের বিরুদ্ধে কঠোর হুশিয়ারী উচ্চারন করেন কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমীর চন্দ। তিনি অনুপ্রবেশকারীদের সম্পর্কে নেতাকর্মীদের সতর্ক করেন।

আলোচনা সভা শেষে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি শেখ হাসিনার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা করে মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। করোনায় রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পীর ইয়ামিনী জামে মসজিদের খতিব আলহাজ্ব মাওলানা এমদাদুল হক।

বিডি প্রতিদিন/ফারজানা

এই বিভাগের আরও খবর

সর্বশেষ খবর