শিরোনাম
প্রকাশ : ২ আগস্ট, ২০২০ ১৬:২৬
আপডেট : ২ আগস্ট, ২০২০ ১৭:০১

চড়-থাপ্পড় দেয়ায় সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা

সিদ্ধিরগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

চড়-থাপ্পড় দেয়ায় সিদ্ধিরগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা
শুভ মিয়া

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের পাঠানটুলী এলাকায় শুভ মিয়া (৩০) নামে এক যুবককে কুপিয়ে হত্যা করা হয়েছে। ঈদের দিন শনিবার রাত ১১টায় এই ঘটনা ঘটে। পুলিশ এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। 

নিহত শুভ পাঠানটুলীর বশির মিয়ার ছেলে। রবিবার দুপুর ১টায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা হয়নি। তবে প্রস্তুতি চলছে বলে সিদ্ধিরগঞ্জ থানার ওসি কামরুল ফরুক জানান। 

চড়-থাপ্পড় দেয়ার ঘটনায় শুভকে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে শুভ মিয়ার স্বজনরা ও পুলিশ।

পুলিশ ও নিহতের স্বজনরা জানায়, ওই এলাকা থেকে এক যুবক পাঠানটুলিতে গেলে শুভ মিয়া তাকে চড় থাপ্পড় দেয়। এ ঘটনায় ওই যুবক তার বন্ধুদের ডেকে পাঠানটুলি বাসস্ট্যান্ডে এনে রাত ১১টার দিকে শুভকে কুপিয়ে গুরুতর আহত করে চলে যায়। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পর চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। 

নিহতের বাবা বশির মিয়া জানান, শুভ তার ছোট ছেলে। ব্রুনাই থেকে এক বছর আগে দেশে ফিরে এসেছে। শনিবার ঈদের রাতে নগরীর পাঠানটুলী বাসস্ট্যান্ড মোড়ে কয়েকজন যুবক রাম দা ও চাপাতি দিয়ে উপর্যুপুরি কুপিয়ে তাকে হত্যা করে।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুল ফারুক জানান, নিহত ও অভিযুক্ত যুবকরা একই সঙ্গে চলাফেরা করতো। চড় থাপ্পড় দেয়ার ঘটনায় শুভকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। 

নিহতের লাশ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ময়নাতদন্ত সম্পন্ন হবে। এ ঘটনায় এখনো মামলা হয়নি। তবে মামলার প্রস্তুতি চলছে। 

বিডি প্রতিদিন/আরাফাত


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর