শিরোনাম
প্রকাশ : ১৮ সেপ্টেম্বর, ২০২০ ১৭:৫৯

রংপুর নগরীতে দুই বোনের রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, রংপুর

রংপুর নগরীতে দুই বোনের রহস্যজনক মৃত্যু
প্রতীকী ছবি

রংপুর নগরীর মধ্য গনেশপাড়া থেকে দুই চাচাতো বোনের রহস্যজনক মৃত্যু হয়েছে। শুক্রবার দুপুরে ঘরের দরজা বন্ধ দেখে স্থানীয়রা খবর দিলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠিয়েছে। 

তারা দু'জন হলো-সুমাইয়া আক্তার মীম (১৬) ও জান্নাতুল মাওয়া (১৪)। তারা আপন চাতাতো বোন। এটি হত্যা না আত্মহত্যা পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি। 

পুলিশ ও এলাকবাসী সূত্রে জানা গেছে, গনেশপুর এলাকার দুই ভাই মোমিনুল ইসলাম ও মোকছেদুল ইসলাম বসবাস করেন। মোমিনুলের মেয়ে জান্নাতুল মাওয়া স্থানীয় বীর মুক্তিযোদ্ধা তৈয়ব হোসেন উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ছাত্রী। ছোটভাই মোকছেদুলের মেয়ে সুমাইয়া আক্তার স্থানীয় মাদ্রাসা হতে এসএসসি পাশ করেছে। বৃহস্পতিবার মোমিনুল স্ত্রী নিয়ে শ্বশুর বাড়ি কুড়িগ্রামের উলিপুরে চলে যায়। বাড়িতে জান্নাতুল মাওয়া একা থাকার কারণে রাতে চাচাতো বোন সুমাইয়া এসে তাদের বাড়িতে থাকে। তবে আজ দুপুর হয়ে গেলেও ঘরের দরজা বন্ধ থাকায় এলাকাবাসীর সন্দেহ হয়। 
পরে এলাকাবাসী পুলিশে খবর দিলে পুলিশ ঘরের তালা ভেঙে দুই বোনের মৃতদেহ দেখতে পায়। এ সময় জান্নাতুল মাওয়ার গলায় ব্লেড দিয়ে কাটা এবং সুমাইয়ার লাশ ঘরের ফ্যানের সাথে ঝুলন্ত অবস্থায় দেখা যায়। এটি হত্যা না আত্মহত্যা পুলিশ এখনো নিশ্চিত হতে পারেনি।

মেট্টোপলিটন কোতয়ালী থানার ওসি আব্দুর রশিদ বলেন, আমরা দুই বোনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। তদন্ত না হওয়া পর্যন্ত মৃত্যুর সার্বিক কারণ জানা সম্ভব নয়। বিষয়টি পুলিশ গুরুত্ব সহকারে দেখছে।

বিডি-প্রতিদিন/বাজিত হোসেন


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর