শিরোনাম
প্রকাশ : ২৮ সেপ্টেম্বর, ২০২০ ১৮:৫০

শেখ হাসিনার জন্মদিনে উত্তরায় দুস্থদের রিকশা উপহার

নিজস্ব প্রতিবেদক

শেখ হাসিনার জন্মদিনে উত্তরায় দুস্থদের রিকশা উপহার

আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রীর শেখ হাসিনার জন্মদিনে দিন উপলক্ষে রাজধানী উত্তরার ১৪টি ওয়ার্ডে গরীব অসহায় দুঃস্থদের মাঝে প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার হিসেবে রিকশা বিতরণ করা হয়েছে। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক আলহাজ্ব মোহাম্মদ হাবিব হাসানের উদ্যোগে এ রিকশা বিতরণ করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন প্রধানমন্ত্রীর সাবেক তথ্য উপদেষ্টা ইকবাল সোবহান চৌধুরী।

শেখ হাসিনার জন্মদিনের কেক কাটা ও রিকশা বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে ইকবাল সোবহান চৌধুরি বলেন, প্রধানমন্ত্রী আমাদের আশা আকাঙ্ক্ষার বাতিঘর। তার নেতৃত্বে দেশ যেভাবে এগিয়ে যাচ্ছে তাতে আমরা সবাই গর্বিত। প্রধানমন্ত্রীর বলিষ্ঠ নেতৃত্বে দেশ আজ এগিয়ে যাচ্ছে। মানুষের ভাগ্যের পরিবর্তন হয়েছে। সেই মানুষটির আজ ৭৪তম জন্মদিন। আমরা তার দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

প্রধানমন্ত্রীর জন্মদিনের উপহার হিসেবে গরীব মানুষের মাঝে হাবিব হাসানের রিকশা বিতরণ কার্যক্রমের প্রশংসা করে প্রধান অতিথি আরও বলেন, এমন একটি মহৎ উদ্যোগকে আমি সাধুবাদ জানাই।

অনুষ্ঠানে আগত নেতৃবৃন্ধুকে শুভেচ্ছা জানিয়ে হাবিব হাসান বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনে আমরা সবাই তার জন্য দোয়া করি, মহান আল্লাহ রাব্বুল আলামিন যাতে উনাকে আরও নেক হায়াত দান করেন এবং দেশবাসীর ভাগ্যে উন্নয়নে আরও বেশি কাজ করতে পারেন।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য কামনায় বিশেষ মোনাজাতের মাধ্যমে অনুষ্ঠানটি শেষ করা হয়। অনুষ্ঠানে উত্তরার প্রায় সব কয়টি থানা, ওয়ার্ড ও সংশ্লিষ্ট ওয়ার্ডের কাউন্সিলরগণ উপস্থিত ছিলেন। এছাড়া অঙ্গ ও সহযোগী দলের নেতামকর্মীদের উপস্থিতিও ছিল লক্ষ করার মতো।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর