শিরোনাম
প্রকাশ : ২৯ সেপ্টেম্বর, ২০২০ ১৩:০৬

ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা শাখার ২৫তম কাউন্সিল অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক, বরিশাল

ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা শাখার ২৫তম কাউন্সিল অনুষ্ঠিত

বাংলাদেশ ছাত্র ইউনিয়ন বরিশাল জেলা শাখার ২৫তম কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় নগরীর সদর রোডের অশ্বিনী কুমার হলের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের মাধ্যমে কাউন্সিলের উদ্বোধন করেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উজ্জল অমিত রায় এবং জেলা সভাপতি শম্পা দাস। 

এ সময় সংক্ষিপ্ত বক্তব্য দেন ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক উজ্জল অমিত রায়, ৬৮ সালে ছাত্র ইউনিয়নের প্রতিষ্ঠাকালীন সদস্য জেলা মহিলা পরিষদের সাধারণ সম্পাদিকা পুষ্প চক্রবর্তী, জেলা ছাত্র ইউনিয়ন সভাপতি শম্পা দাস ও জেলা ট্রেড ইউনিয়ন সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এ.কে. আজাদ।

বক্তারা বলেন, সরকার করোনাকালে স্কুল-কলেজের শিক্ষার্থীদের বেতন-ফি মওকুফ না করে শুধু শিল্পপতিদের প্রণোদনা দিচ্ছে। সকল শিক্ষার্থীকে অনলাইনের আওতায় না আনা পর্যন্ত অনলাইন ক্লাশ বন্ধ করার দাবি জানান বক্তারা। নিয়মিত ছাত্রদের দিয়ে পরিচালিত এই সংগঠন ছাত্রদের কল্যাণে রাজনীতি করছে। দাবি আদায় না হওয়া পর্যন্ত ছাত্র ইউনিয়ন লড়াই চালিয়ে যাবে। 

উদ্বোধন শেষে অশ্বিনী কুমার হলের সামনে থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। 

পরে নগরীর নাজির মহল্লায় সংগঠনের নিজস্ব কার্যালয়ে জেলা সভাপতি শম্পা দাসের সভাপতিত্বে জেলা ছাত্র ইউনিয়নের কাউন্সিল অনুষ্ঠিত হয়। 


বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর