শিরোনাম
প্রকাশ : ২৫ নভেম্বর, ২০২০ ১৭:৩১
প্রিন্ট করুন printer

জিয়াউর রহমান ফাউন্ডেশনের স্বাস্থ্যসেবা কর্মসূচি

সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে: সেলিমা রহমান

নিজস্ব প্রতিবেদক

সরকার নির্বাচনী ব্যবস্থাকে ধ্বংস করে দিয়েছে: সেলিমা রহমান

সরকার প্রতিটি গণতান্ত্রিক প্রতিষ্ঠানকে ধ্বংস করে দিয়েছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য বেগম সেলিমা রহমান। তিনি বলেন, গণতান্ত্রিক প্রতিষ্ঠানের মধ্যে প্রথম হল নির্বাচনী ব্যবস্থা; সেটিকে বর্তমান অবৈধ সরকার ধ্বংস করে দিয়েছে। জনগণের এখন আর নিজের পছন্দমত ভোট দেয়ার অধিকার নাই। আজকে এইভাবে দেশ আর চলতে পারে না।

বুধবার দুপুরে জাতীয় প্রেসক্লাবে এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের ৫৬ জন্মদিন উপলক্ষে ‘করোনা প্রতিরোধে জনসচেতনতা ও স্বাস্থ্যসেবা’ শীর্ষক কর্মসূচির আয়োজন করে জিয়াউর রহমান ফাউন্ডেশন (জেডআরএফ)।

সংগঠনের নির্বাহী পরিচালক অধ্যাপক ডা. ফরহাদ হালিম ডোনারের সার্বিক তত্ত্বাবধানে ও অনুষ্ঠান উদযাপন কমিটির আহ্বায়ক ডা. পারভেজ রেজা কাকনের সভাপতিত্বে ও কৃষিবিদ শামীমুর রহমান শামীমের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খায়য়ল কবির খোকন ও হাবিব উন নবী খান সোহেল। স্বাগত বক্তব্য রাখেন স্বাস্থ্যসেবা উপকমিটির সদস্য সচিব ডা. শহিদুল ইসলাম। স্বাস্থ্যসেবা উপকমিটির আহ্বায়ক ডা. এরফানুল হক সিদ্দিকী প্রথম পর্বের সমাপনী বক্তব্য দেন।

অনুষ্ঠানে পবিত্র কুরআন তেলাওয়াত করেন সদস্য সচিব অধ্যাপক ড. আবুল হাসনাত মোহাঃ শামীম। অনুষ্ঠানের সার্বিক শৃঙ্খলার দায়িত্বে ছিলেন ভলান্টিয়ার্স কমিটির আহ্বায়ক অধ্যাপক ড. মোর্শেদ হাসান খান। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- অধ্যাপক ড. আবদুল করিম, বিএনপির ব্যারিস্টার নাসিরউদ্দিন আহমেদ অসীম, শিরিন সুলতানা, ড্যাবের জহিরুল ইসলাম শাকিল, ডা: শাহ মুহাম্মদ আমানউল্লাহ, ডা. মাসুদ আকতার জীতু প্রমুখ।

বিডি প্রতিদিন/ফারজানা


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর