শিরোনাম
প্রকাশ : ২৯ নভেম্বর, ২০২০ ০০:১৭
প্রিন্ট করুন printer

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

গাজীপুর প্রতিনিধি

গাজীপুরে কাভার্ডভ্যানের ধাক্কায় এসআই নিহত

গাজীপুরে ট্রাকের ধাক্কায় মোটর সাইকেল আরোহী শিল্প পুলিশের এক এসআই নিহত হয়েছেন। আর এ ঘটনায় আরও একজন কনস্টেবল আহত হয়েছেন। এদিকে ঘটনায় চালক ও হেলপারসহ ঘাতক ট্রাকটি আটক করেছে পুলিশ। 

নিহতের নাম মো. সাইফুর রহমান (৫০)। তিনি ঠাকুরগাঁও জেলা সদর থানার কচুবাড়ি কৃষ্টপুর গ্রামের মো. লুৎফর রহমানের ছেলে। এসআই (সশস্ত্র) সাইফুর রহমান গাজীপুর শিল্প পুলিশের চন্দ্রার বেক্সিমকো ক্যাম্পে কর্মরত ছিলেন। 

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) বাসন থানার ওসি রফিকুল ইসলাম ও স্থানীয়রা জানান, শনিবার বিকেলে কনস্টেবল মো. তুহিন মিয়াকে সঙ্গে নিয়ে চন্দ্রা এলাকার বেক্সিমকো ক্যাম্প থেকে মোটরসাইকেল যোগে মহানগরের মোগরখাল এলাকাস্থিত গাজীপুর শিল্প পুলিশ লাইনে যাচ্ছিলেন এসআই সাইফুর রহমান।

দাপ্তরিক কাজে যাওয়ার পথে তারা ঢাকা বাইপাস সড়কের (নাওজোর-ভুলতা) ভোগড়া মোড় অতিক্রম করে পুলিশ লাইনের কাছে পৌঁছলে পেছন থেকে বেপরোয়া গতিতে আসা একটি কাভার্ডভ্যান ওই মোটর সাইকেলটিকে সজোরে ধাক্কা দেয়। এতে মোটর সাইকেল আরোহী এসআই সাইফুর রহমান ও কনস্টেবল তুহিন সড়কের উপর ছিটকে পড়েন এবং গুরুতর আহত হন।

পুলিশ ও স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহতদের উদ্ধার করে গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় এসআই সাইফুর রহমান মারা যান। 

পুলিশ চালক ও হেলাপারসহ ঘাতক কাভার্ডভ্যানটি আটক করে। আটককৃতরা হলেন- ভোলা জেলার লালমোহন থানার পন্ডিতবাড়ি এলাকার হারুন সিকদারের ছেলে কাভার্ডভ্যান চালক আরিফ হোসেন (২০) এবং নোয়াখালী জেলার সেনবাগ থানার ইয়ারপুর গ্রামের ওসমান গনির ছেলে একই গাড়ির হেলপার আমজাদ হোসেন (১৯)। এ ঘটনায় আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।  

বিডি প্রতিদিন/আবু জাফর


আপনার মন্তব্য

এই বিভাগের আরও খবর